মেহেরপুরে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর চুরি মামলা

মেহেরপুর অফিস: মেহেরপুরে অবাধ্য স্ত্রী শিরিন আক্তারসহ ৪ জনের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন স্বামী সুমন রেজা। মামলার অন্যান্য আসামিরা হলেন শ্বশুর মনসুর আলী, শাশুড়ী রশিদা খাতুন ও শ্যালক আশিক। সুমন রেজা মেহেরপুর সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের নিয়ামত আলীর ছেলে। মামলাটি তদন্তের জন্য থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, সুমন রেজা প্রায় ২ বছর আগে মুজিবনগর উপজেলার বাবুপুর গ্রামের মনসুর আলীর মেয়ে শিরিন আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর থেকে স্ত্রী শিরিন আক্তার শ্বশুরবাড়ির লোকজনের সাথে দুব্যবহার ও চড়া মেজাজ দেখাতে থাকে। সুমন রেজার কথাও অগ্রাহ্য হতে থাকে।

সুমন রেজা তার আর্জিতে আরও বলেন, সম্প্রতি তিনি কর্মস্থলে চলে চাওয়ার পর শিরিনা মোবাইলফোনে তার পিতা-মাতাকে ডেকে বাড়িতে নেয় এবং ঘরে রক্ষিত বক্স থেকে থেকে নগদ অর্থসহ প্রায় দুই লাখ টাকার স্বর্ণালংকার ও অন্যান্য মালামাল চুরি করে পালিয়ে যায়। আবার ওই মালামাল ফেরত চাইতে গেলে সুজন রেজার সাথে শ্বশুরবাড়ির লোকজন অসৎ ব্যবহার করে এবং তাকে বিভিন্ন ধরণের হুমকি দেয়।

এ ঘটনায় সুমন রেজা বাদি হয়ে মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আমলী আদালতে একটি মামলা দায়ের করেন। যার ধারা ৪১৮/৩৮০/৪৪৭/৫০৬ (২) পেনাল কোর্ড ১৮৬০। এ ব্যাপারে তদন্তের জন্য আদালত মেহেরপুর সদর থানা পুলিশেকে মামলাটি হস্তান্তর করেছেন। জানতে চাইলে মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খাঁন বিষয়টি নিশ্চিত করে বলে তদন্ত শেষে আদালতে প্রতিবেদন প্রেরণ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More