যাত্রীবাহী ফেরি কাত হয়ে ১৭ ট্রাক পদ্মায়

মানিকগঞ্জের পাটুরিয়াঘাটে যানবাহন নিয়ে কাত হয়ে পদ্মায় ‘আমানত শাহ’ নামে একটি ফেরির আংশিক ডুবে যাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় ফেরিতে থাকা অন্তত ১৭টি ট্রাক পদ্মায় ডুবে গেছে বলে জানা গেছে। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহণ করপোরেশনের সহকারী মহাব্যবস্থাপক নাসির মোহাম্মদ চৌধুরী এ কথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সকাল ৯টার দিকে দৌলতদিয়াঘাট থেকে ১৭টি ট্রাক নিয়ে আমানত শাহ ফেরিটি পাটুরিয়াঘাটে আসে। এখানে পাঁচ নম্বর ঘাটে লাগানোর পর হঠাৎ ফেরিটি কাত হয়ে আংশিক ডুবে যায়। এ সময় ফেরিতে থাকা ১৭টি ট্রাক নদীতে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সাভিসের দমকল বাহিনী উদ্ধার অভিযান চালাচ্ছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়েছে কিনা তা এখনও নিশ্চিত করা যায়নি।

খবর পাওয়ার পরই সরেজমিন গিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধারকাজ চালাচ্ছে। ওই ফেরিতে ১৭টি ট্রাক ছিল। এ ছাড়া ৫-৬টি মোটরসাইকেলও ছিল। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়েছে কিনা তা এখনও নিশ্চিত করা যায়নি।

শরিফুল ইসলাম উপসহকারী পরিচালক ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স জানান, তাদের দুটি টিম উদ্ধারকাজ করছে। ঢাকা থেকে আরও দুটি টিম আসছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More