র‌্যাব’র অভিযানে ৩জন মাদককারবারী পাকড়াও : মদ ও ইয়াবা উদ্ধার

স্টাফ রিপোর্টার: ইয়াবাসহ র‌্যাব’র হাতে ধরাপড়েছে দর্শনা থানাপাড়ার ইউনুচ মির (৪২) ও কুন্দিপুরের ইমরান(২২)। বৃহস্পতিবার রাতে দর্শনা রেলবাজারস্থ ইউনুচ মিরের টিনশেডের নিকট থেকে এদের আটক করা হয়। উদ্ধার করা হয় ৯০ লিটার বাংলা মদ। এর আগে বিকেলে দামুড়হুদার দুর্গাপুর মোড় থেকে আটক করা হয় ঠাকুরপুর খাপাড়ার সোাহাগকে। তার নিকট থেকে উদ্ধার করা হয় ২৬০ পিচ ইয়াবা।
র‌্যাব জানিয়েছে, সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামাল উদ্দিন এবং স্কোয়াড কমান্ডার এএসপি এইচ.এম. শফিকুর রহমান এর নেতৃত্বে চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার নিমিত্তে গমন করে। বৃহস্পতিবার বিকেলে দামুড়হুদা থানাধীন দুর্গাপুর মোড় পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা ঠাকুরপুর খাপাড়াার মাদক ব্যবসায়ী মোঃ সোহাগ মন্ডল (২২) কে আটক করা হয়। সে মসলেম মন্ডলের ছেলে। তার নিকট থেকে ২৬০ পিচ ইয়াবা ট্যাবলেট, ০১টি মোবাইল ও ০২টি সীম কার্ড উদ্ধার করা হয় বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে দর্শনা রেলবাজারস্থ ইউনুছ মীরের টিনশেড টং দোকান এর সামনে অভিযান পরিচালনা করে ০২ জন মাদক ব্যবসায়ী ১। ইউনুছ মীর (৪২), এদের নিকট থেকে ৯০ লিটার বাংলা মদ উদ্ধার করা হয়। যাহা আসামীদ্বয়ের দখলে ০৯ টি সাদা রংয়ের জারিকেনে রক্ষিত ছিল।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More