সিসি ক্যামেরায় ট্রাক মালিক দেখলেন চুরির দৃশ্য

ট্রাক চালিয়ে চোর পালাচ্ছে দেখে দ্রুত খবর পুলিশে
স্টাফ রিপোর্টার: ভাগ্যিস সিসি ক্যামেরা ছিলো। তা না হলে চুয়াডাঙ্গা সরোজগঞ্জের ভূষিমাল ব্যবসায়ী মুক্তার হোসেনের ট্রাকটি নির্ঘাত গায়েব করে দিতো চোর। বাড়ির সামনে রাস্তায় রাখা ট্রাকটি যখন চোর চালিয়ে নিয়ে চুয়াডাঙ্গা শহর অভিমুখে ছুটে যাচ্ছে, সেই দৃশ্য সিসি ক্যামেরায় দেখে দ্রুত পুলিশে খবর দেন ট্রাক মালিক। শহরের টহল পুলিশ পিছু নিলে চোর চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের কানাপুকুরের ধারে ট্রাকটি ফেলে রেখে সটকে পড়ে। ঘটনাটি ঘটে গতপরশু শুক্রবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে।
জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা সদরের সরোজগঞ্জ জুগিরহুদার বিশারত ম-লের ছেলে মুক্তার হোসেন ভূষিমাল ব্যবসায়ী। তার ট্রাকও রয়েছে। চুয়াডাঙ্গা-ট ১১-০৮০৪ ট্রাকটি গত শুক্রবার রাতে বাড়ির সামনে সিসি ক্যামেরার আওতায় সড়কের ধারে রাখেন। রাত যখন সাড়ে ৩টা তখন হঠাৎই দেখেন ট্রাকটি চলতে শুরু করেছে। চালক বাড়িতে। ট্রাক চালাচ্ছে কে? দৃশ্য দেখে ট্রাক মালিকের বুঝতে বাকি থাকে না চোর চুরি করে নিয়ে যাচ্ছে। কাল বিলম্ব না করে সেলফোনে তথা মোবাইলফোনে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জকে খবর দেন। বিষয়টি তাৎক্ষণিক জানানো হয় টহল পুলিশকে। টহল পুলিশ বাড়তি নজরদারি শুরু করেন। চালাক চোর বিষয়টি আঁচ করে ট্রাকটি ঢুকিয়ে দেয় আলমডাঙ্গা সড়কে। পুলিশ পিছু নেয়। ট্রাকের কাছে পৌছুনোর আগেই কানাপুকুরের অদূরে ট্রাকটি রেখে চোর সটকে পড়ে। পুলিশ ট্রাকটি উদ্ধার করে থানায় নেয়। গতকাল শনিবার ট্রাকটি তার মালিকের হাতে ফিরিয়ে দেয়া হলেও গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত চোর ধরতে পারেনি পুলিশ। তবে সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান বলেছেন, সিসি ক্যমেরায় ধারণ করা চোরের ছবি দেখে চোর ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

 

এছাড়া, আরও পড়ুনঃ

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More