হরিণাকুণ্ডে ঢাকা ফেরত আরও ১ যুবক করোনায় আক্রান্ত

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুণ্ডে ঢাকা ফেরত আরও এক যুবক (৩০) করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগে গত এপ্রিল ও মে মাসে উপজেলায় ঢাকা ও কক্সবাজারে বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ২ যুবক, ৮ জুন এক পিবিআই কর্মকর্তা ও ১০ জুন ১ সাংবাদিক ও নারীসহ আরও দুজন করোনায় আক্রান্ত হন। আক্রান্তদের মধ্যে একজন সুস্থ হয়েছেন। অন্য ৫ জন নিজ বাসায় আইসোলেশনে চিকিৎসাধীন আছেন। গতকাল শুক্রবার নতুন ওই যুবকের করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জামিনুর রশিদ।
তিনি জানান, ওই যুবক উপসর্গহীন করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি স্ট্রোকে আক্রান্ত হয়ে শরীরের একাংশ প্যারালাইজড হয়ে পড়েন। পরে পরিবারের সদস্যরা তাকে কুষ্টিয়ায় চিকিৎসকের কাছে নিলে তারা ওই যুবককে করোনা পরীক্ষার পরামর্শ দেন। পরে ১০ জুন কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে তার নমুনা দেয়া হয়। গতকাল দুপুরে ওই যুবকের করোনা পজেটিভ বলে কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে জানানো হয়। আক্রান্ত ওই যুবকের ভাই জানান, তার ভাই ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। সেখানে স্ট্রোকে আক্রান্ত হয়ে ঈদের দিন বাড়িতে আসেন। গত ৮ জুন কুষ্টিয়ার চিকিৎসকের কাছে গেলে তাকে করোনা পরীক্ষার জন্য বলেন। ওইদিন করোনা পরীক্ষার জন্য তার নমুনা দেয়া হলে শুক্রবার করোনা পজেটিভ রিপোর্ট আসে। তিনি আরও জানান, তার ভাই সুস্থ আছেন। তার মধ্যে করোনার কোনো উপসর্গ নেই। এ ব্যাপারে ইউএনও সৈয়দা নাফিস সুলতানা বলেন, করোনা আক্রান্ত ওই যুবক নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More