হুইল চেয়ার পেল নেহালপুরের প্রতিবন্ধী রাজীব

শামসুজ্জোহা রানা : চুয়াডাঙ্গা নেহালপুরের শারিরিক ও মানসিক প্রতিবন্ধী রাজীবের জন্য গতকাল রোববার সকালটা ছিল কিছুটা ভিন্ন । সকালেই দৈনিক মাথাভাঙ্গার বেগমপুর প্রতিনিধি নজরুল ইসলাম এসেছিলেন তাদের বাড়ীতে । বলে গেছেন, তাঁর লেখা সংবাদ সুসংবাদ বয়ে এনেছে।  আজই যেতে হবে চুয়াডাঙ্গায় , রাজীবের জন্য মিলবে নতুন একটা হুইল চেয়ার, ।

মা রোজিনা খাতুন সকালে গোছগাছ করে দুই ছেলেকে সাথে নিয়ে চেপে বসেন ভ্যানে । গন্তব্য, চুয়াডাঙ্গা শহর ।

গেল শুক্রবার দৈনিক মাথাভাঙ্গায় প্রকাশিত হয় প্রতিবন্ধী রাজীবের প্রতি মানবিক সাহায্যের আহবান । এর আগে নেটওয়ার্ক চুয়াডাঙ্গা নামে একটি ফেসবুক গ্রুপে তরুণ উদ্যোক্তা  মেহেদী খান একই ধরণের আহবান জানান । এতে সাড়া দেন আজারবাইজান প্রবাসী চুয়াডাঙ্গা ঈদগা পাড়ার কামাল্উদ্দিন জোয়ার্দ্দার । নেহালপুরের রাজীবের জন্য একটি হুইল চেয়ারের ব্যবস্থা করে দেন তিনি । রোববার দুপুরে রাজীবের হাতে যা তুলে দেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মাথাভাঙ্গা সম্পাদক সরদার আল আমিন । এ সময় উপস্থিত ছিলেন মাথাভাঙ্গার সহ: সম্পাদক ও মাছরাঙা টেলিভিশনের প্রতিনিধি ফাইজার চৌধুরী ।

নতুন হুইল চেয়ার পেয়ে খুশিতে আটখানা প্রতিবন্ধী রাজীব । প্রতিক্রিয়ায় তার মা রোজিনা খাতুন বলেন, জন্মের কিছুদিন পর থেকে স্বাভাবিক চলাফেরা করতে পারেনা তাঁর বড় ছেলে । দিনমজুর স্বামী যা আয় করে তা দিয়ে কোনরকমে চলে তাদের সংসার । পঙ্গু রাজীব এর ওর কাছে হাত পেতে কিছু আনে । বাঁশের ক্রাচে ভর দিয়ে চলাফেরাটা তার পক্ষে কষ্টসাধ্য । হুইল চেয়ার আগে যেটা ছিল তা ভেঙে গেছে । নতুন একটা পাওয়াতে এখন নিয়মিত বাড়ীর বাইরে যেতে পারবে ছেলেটা বাড়বে রোজগারপাতি  ।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More