মেহেরপুর জেলা জামায়াতের আমিরসহ ১৩ নেতাকর্মী আটক ॥ তিনটি ককটেল উদ্ধার 

শেখ সফিঃ (০১ এপ্রিল ২১):
মেহেরপুরের মুজিবনগরের শিবপুর গ্রামের একটি বাড়ি থেকে আজ বৃহস্পতিবার সকালে ১৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে জামায়াতের ৫ জন নারী কর্মী রয়েছেন। আটকের সময় তাদের কাছ থেকে তিনটি ককটেল, জিহাদী বই ও মোটর সাইকেল জব্দ করা হয়েছে বলে জানায় পুলিশ।
আটককৃতদের মধ্যে জেলা জামায়াতের আমির তাজ উদ্দীন, মুজিবনগর উপজেলা জামায়াতের আমির খান জাহান আলী ও মোনাখালী ইউনিয়ন জামায়াতের আমির ফজু গাজি রয়েছেন।
সরকার বিরোধী ষড়যন্ত্রমূলক গোপন সভা করার সময় তাদেরকে আটক করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।
মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাসেম জানান, মোনাখালী ইউনিয়ন জামায়াতের আমির ফজু গাজির বাড়িতে গোপন সভা করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় মুজিবনগ থানা পুলিশের একটি দল। সেখান থেকে বাড়ির মালিসহ ১৩ জনকে আটক করা হয়। এদের মধ্যে জামায়াতের ৫ জন নারী কর্মীও রয়েছেন। তাদের কাছ থেকে ৩টি ককটেল, বিপুল সংখ্যক জিহাদী বই ও ৫টি মোটর সাইকেল উদ্ধার করে জব্দ দেখানো হয়েছে। আটক ১৩ নেতাকর্মীর নামে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।
এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More