দামুড়হুদায় সিমেন্টবোঝাই কার্গোর সাথে পাওয়ারট্রলির ধাক্কা : গুরুতর জখম ২

মিরাজুল ইসলাম মিরাজ, দামুড়হুদা: 

চুয়াডাঙ্গার দামুড়হুদা-কার্পাসাডাঙ্গা সড়কের চিৎলা তেতুলতলা মোড়ে বিচালী বোঝায় পাওয়ার ট্রিলার-সিমেন্ট বোঝাই কার্গোভ্যানের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পাওয়ারট্রিলার চালক মনিরুল ইসলাম(৪০) ও তার সহকারী মো. পাইলট (৩০) গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মনিরুল ইসলাম দামুড়হুদার পাটাচোরা গ্রামের ঠান্ডুর ছেলে এবং তার সহকারী একই গ্রামের বুধের আলির ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ৭টার দিকে দামুড়হুদা উপজেলার চিৎলা গ্রামের তেতুলতলা মোড় নামক স্থানে বিজালী বোঝায় পাওয়ার ট্রিলার ও মেঘনাসেম ডিলাক্স সিমেন্ট বহনকারী কার্গোভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রিলার চালক ও সহকারী চালক গুরুত্বর রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা তাদের কে জখম অবস্থায় উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনার পরপরই সিমেন্ট বহনকারী কার্গোভ্যান চালক ও হেলপার পালিয়ে যায়।

দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, বিজালী বোঝায় পাওয়ার ট্রিলার ও সিমেন্ট বহনকারী কার্গভ্যানের সংঘর্ষ হয়। এতে পাওয়ার ট্রিলার চালক ও সহকারি দুজন গুরুত্বর আহত হয়েছে। কার্গভ্যান চালক ও হেলপার ঘটনার পরপরই পালিয়ে যায়। দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ পাওয়ার ট্রিলার ও কার্গভ্যানটি উদ্ধারের প্রক্রিয়া চলছে।

 

ইউএম/এমআই/১৮৪০

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More