চুয়াডাঙ্গায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

ডেস্ক নিউজ:

জাতির পিতার ১০২ জন্মবার্ষিকি, শিশু দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে চুয়াডাঙ্গায় নানা কর্মসূচি পারন করা হয়। পুষ্পমাল্য অর্পণ, দোয়া, র‌্যালি, কেক কাটা, মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তীর মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে এ সব কর্মসূচি পালন করা হয়।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের আয়োজনে সকালে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্যে দিয়ে জাতির পিতার ১০২ জন্মবার্ষিকি, শিশু দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী শুরু হয়। জেলা প্রশাসকের কার্যলয় চত্বর র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে ভিজে স্কুল মাঠে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা ও মেলার উদ্বোধন করা হয়।

জাতির পিতার ১০২ জন্মবার্ষিকি, শিশু দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর কর্মসূচিতে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য সোলাইমান হক জোয়ার্দ্দার, জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান, পুলিশ সুপার জাহিদুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ সামসুল আবেদিন খোকন, জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন প্রমুখ।

নিউজরুম/ইউএম/এমএম

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More