সাহিত্য পরিষদের পদধ্বনি

শ্রক্রবার বিকেলে চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ চত্বরে শহীদ আলাউল হলে স্বাস্থ্য বিধি মেনে সাপ্তাহের সাহিত্য আসর “পদধ্বনি” অনুষ্ঠিত হয়। ১৪২০তম এই আসরে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি নজমুল হেলাল। স্বরচিত লেখা পাঠ করেন শোয়েব আক্তার, সুমন ইকবাল, কাজল মল্লিক, ইব্রাহিম খলিল, আনছার আলী, হারুন অর রশিদ, অমিতাভ মীর, শওকত আলী, ডা. সাদিকুজ্জামান(মেহেরপুর) নজরুল ইসলাম(দর্শনা) অধ্যক্ষ শাহজাহান আলী বিশ্বাস প্রমুখ। চিরায়ত সাহিত্য থেকে পাঠ করেন অ্যাড. বজলুর রহমান। পঠিত লেখার উপর আলোচনা করেন কাজল মাহমুদ, আনছার আলী, অধ্যক্ষ শাহজাহান আলী বিশ্বাস ও চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের অন্যতম উপদেষ্টা সহযোগী অধ্যাপক মুন্সি আবু সাইফ। এ ছাড়া আসরে উপস্থিত ছিলেন সাজ্জাদ হোসেন, শাহজামাল ও আতিয়ার রহমান।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অমিতাভ মীর। চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি কবি নজমুল হেলাল তাঁর সমাপনী বক্তব্যে চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ কে নিরন্তর সহযোগিতা করায় চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এবং সাবেক পৌর মেয়র, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের অন্যতম উপদেষ্টা রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনকে অভিনন্দন এবং সাহিত্য আসরে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপনপূর্বক অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।
উল্লেখ্য, প্রতি শুক্রবারে বিকেলে অনুষ্ঠিত ‘পদধ্বনি’ আসরে লেখিয়ে বন্ধু, সাহিত্যানুরাগীদের অংশগ্রহণ করার জন্য আহ্বান করা হচ্ছে। লেখিয়ে বন্ধু ও সাহিত্যানুরাগী ছাড়াও যে-কেউ এই অনুষ্ঠানে অংশ নিতে এবং উপভোগ করতে পারেন।

এছাড়া, আরও পড়ুনঃ

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More