কার্পাসডাঙ্গা বিদ্যালয়ের শিক্ষক মশিউর রহমানের ইন্তেকাল

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদার কার্পাসডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক মশিউর রহমান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৯ বছর। কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান উসমানপুর গ্রামের মৃত ডা. আয়ুব আলীর ছেলে ছিলেন শিক্ষক মশিউর রহমান।

শিক্ষক মশিউর রহমান হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার দিনগত রাত ১টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বৃহস্পতিবার বাদজোহর গ্রামের বাড়ি উসমানপুর কবরস্থানে বিভিন্ন শ্রেণি-পেশার মুসল্লিদের উপস্থিতিতে জানাজা শেষে তার দাফনকাজ সম্পন্ন করা হয়। শিক্ষক মশিউর রহমানের মৃত্যুতে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কার্পাসডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি উপজেলা আ.লীগের সহ-সভাপতি সহিদুল হক ও স্কুলের সকল শিক্ষক-কর্মচারী।

উল্লেখ্য, শিক্ষক মশিউর রহমান কার্পাসডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে ১৯৮৪ সালে শিক্ষকতা শুরু করেন। আগামী বছরের ১৭ জানুয়ারি তার অবসরে যাওয়ার কথা ছিলো।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More