গাংনীতে ছিনতাইকারী সন্দেহে একজনকে গণপিটুনি : চালকের কৌশলে ইজিবাইক রক্ষা

গাংনী প্রতিনিধি: সন্ধ্যারাতে তিনজন যাত্রী নিয়ে গন্তব্য যাচ্ছিলেন ইজিবাইক চালক মিঠুন হোসেন (২৬)। ফাঁকা মাঠের মধ্যে গেলে দুই যাত্রী তাকে কিল ঘুষি দিয়ে ইজিবাইক থেকে ফেলে দেয়। ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে তাকে রাস্তায় ফেলে ইজিবাইক নিয়ে পালানোর চেষ্টা করে যাত্রীবেশী ছিনতাইকারীরা। খুব অসহায় পরিস্থিতিতে পড়া ইজিবাইকচালক মিঠুনের মাথায় আসে কৌশল। কোনো হৈচৈ না করে নিরবে ইজি বাইকের পেছনের চাকা ধরে ঝুলে পড়ে। বিষয়টি টের পায়নি ছিনতাইকারীরা। জনসমাগম এলাকায় আসার সাথে সাথেই ইজিবাইক চুরি করে পালানোর বিষয় নিয়ে চিৎকার করেন মিঠুন। এ সময় ছুটে আসে আশেপাশের মানুষ। অবস্থা বেগতিক দেখে পালিয়ে যাবার চেষ্টা করে অভিযুক্ত ছিনতাইকারীরা। সন্দেহজনক একজন ধরা পড়ে জনতার হাতে। এ সময় তাকে গণধোলাই দেয় স্থানীয় লোকজন। ঘটনাটি ঘটেছে রোববার রাত সাড়ে আটটার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার গাড়াডোব গ্রামে। গণপিটুনিতে গুরুতর আহত অবস্থায় সন্দেহজনক ওই ব্যক্তিকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ভুক্তভোগী মিঠুন জানান, সদর উপজেলার আমঝুপি বাজার থেকে সন্ধ্যার পরে তিনি তার ইজিবাইক স্টার্ট করে। এ সময় তিনজন যাত্রী তার ইজিবাইকে চেপে গাড়াডোব পর্যন্ত আসতে চায়। তাদেরকে নিয়ে মিঠুন গন্তব্যের উদ্দেশ্যে যাচ্ছিলেন। খোকসা গ্রাম পার হয়ে গাড়াডোব গ্রামে পৌঁছানোর আগেই ফাঁকা মাঠের মধ্যে ঘটে বিপত্তি। মিঠুনের কৌশলে রক্ষা পায় ইজিবাইক ছিনতাই।
পুলিশ সূত্রে জানা গেছে, গণপিটুনি খাওয়া ব্যক্তি আসলেই ছিনতাইকারী কি অন্য কেউ তা খতিয়ে দেখা হচ্ছে। অপরদিকে ইজিবাইক থেকে যারা পালিয়ে গেছে তাদেরও সন্ধান করছে পুলিশ।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More