চুয়াডাঙ্গার বিশিষ্ট ব্যবসায়ী আজিজুল হক বিশ্বাস আর নেই : দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার বিশিষ্ট ব্যবসায়ী সকলের পরিচিত মুখ আজিজুল হক বিশ্বাস ইন্তেকাল করেছেন (ইন্না ………. রাজেউন)। তিনি সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাসের সেজো ভাই। গতকাল রোববার ভোর সাড়ে ৪টার দিকে ঢাকার হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭১ বছর।
চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহসভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস জানান, আজিজুল হক বিশ্বাস গত দুদিন আগে হৃদরোগে আক্রান্ত হয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি হন। উন্নত চিকিৎসার জন্য তাকে গত পরশুদিন সন্ধ্যায় ঢাকার হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার ভোর সাড়ে ৪টার দিকে মারা যান তিনি। গতকাল বাদ আছর গ্রামের বাড়ি সদর উপজেলার আলুকদিয়া মনিরামপুরে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফনকার্য সম্পন্ন করা হয়েছে।
এদিকে, ব্যবসায়ী আজিজুল হক বিশ্বাসের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার মৃতদেহ দেখতে ছুটে যান ব্যবসায়ী রাজনৈতিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। মরহুম আজিজুল হক বিশ্বাসের নামাজে জানাজা ও দাফনকার্যে শরিক হন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক অ্যাড. শফিকুল ইসলাম শফি, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক আরশাদ উদ্দীন চন্দন, পৌর আওয়ামী লীগের সভাপতি জহুরুল ইসলাম, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কবির, সহসভাপতি সলিল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান গরিব রুহানী মাসুম, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান হাজি শাখাওয়াত হোসেন টাইগার, জেলা যুবলীগ সদস্য হাফিজুর রহমান হাপু, আলুকদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ মোল্লা, আলুকদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সদর উপজেলা কৃষকলীগের আহ্বায়ক আব্দুল মতিন দুদুসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।
চুয়াডাঙ্গা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাসের সেজো ভাই ব্যবসায়ী আজিজুল হক বিশ্বাসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সাবেক পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক চেয়ারম্যান অ্যাড. আশরাফ আলী।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More