চুয়াডাঙ্গার-২ আসনের সংসদ সদস্যের সাথে চুয়াডাঙ্গা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজি আলী আজগর টগরের সাথে চুয়াডাঙ্গা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেছেন। গতকাল মঙ্গলবার দুপুরে এমপি টগরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় কমিটির নেতৃবৃন্দ। এ সময় চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগর টগর মিষ্টিমুখ করানোর পাশাপাশি কমিটির নেতৃবৃন্দকে চুয়াডাঙ্গা তথা দেশের শিক্ষার উন্নয়নে আরো ইতিবাচক ভূমিকা পালন করার আহবান। তিনি আরও বলেন, শিক্ষা জাতির মেরুদ-। যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত। শিক্ষা এখন আর গতানুগতিক নয়। শিক্ষা এখন গবেষণাধর্মী। তাই আমি আশা করবো বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ দেশব্যাপী একটি সুস্থ ধারার শিক্ষা আন্দোলনের মাধ্যমে আধুনিক এবং যুগোপযোগী শিক্ষা ব্যবস্থা উপহার দেবো।
এ সময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মন্জু, বঙ্গবন্ধু শিক্ষা গবেষণা পরিষদের আহ্বায়ক অধ্যক্ষ শাজহান আলী, সদস্য সচিব অধ্যক্ষ মাহবুল ইসলাম সেলিম, যুগ্মআহ্বায়ক অধ্যক্ষ গোলাম সরোয়ার মিঠু, অ্যাড. তসলেম উদ্দিন ফিরোজ, সদস্য শামিম রেজা, জাহিদ, সালাউদ্দিন, কবির, আব্দুর রাজ্জাক, লাভলু, রোকনুজ্জামান, রাসেল, ডা. তারিক, সাদিক, প্রশান্ত, রোমজান প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More