চুয়াডাঙ্গায় ইম্প্যাক্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা কার্যক্রমের উদ্বোধন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা শহরের কেদারগঞ্জে নবনির্মিত ১০ তলা ভবনে ইম্প্যাক্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার দুপুরে ইম্প্যাক্ট বোর্ডের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ও চেয়ারম্যান আনোয়ারুল আমিন প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় দোয়া পরিচালনা করেন বড়বাজার জামে মসজিদের পেশ ইমাম মাওলানা জসিম উদ্দিন।
ইম্প্যাক্ট ফাউন্ডেশন চুয়াডাঙ্গার আয়োজনে প্রফেসর ড. মইনুল হক অডিটরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় ট্রাস্টি এনাম আহমেদ চৌধুরী, প্রতিষ্ঠাতা ট্রাস্টি ড. রেজাউল হক, প্রতিষ্ঠাতা ট্রাস্টি মুনসুর আহমেদ চৌধুরী, ট্রাস্টি মোহাম্মদ বিন ওসমান ও ট্রাস্টি এস.এম. আকবর, ইম্প্যাক্টের পরিচালক (প্রশাসন ও অর্থ ) মঞ্জুরুল ইসলাম, ইম্প্যাক্ট চুয়াডাঙ্গার প্রশাসক ডা. শফিউল কবীর জিপু, ডা. শাহিন এবং ইম্প্যাক্ট হাসপাতালের চিকিৎসক, নার্স, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
চুয়াডাঙ্গা শহরের কেদারগঞ্জে ইম্প্যাক্ট ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে ইম্প্যাক্ট মাসুদুল হক হাসপাতাল দীর্ঘ ২৮ বছর পূর্বে গড়ে ওঠে। সেই থেকে এ অঞ্চলের মানুষের জন্য চক্ষু চিকিৎসা, মুগুর পায়ের চিকিৎসা, ফিজিওথেরাপী ও বিভিন্ন ধরণের চিকিৎসা সেবা দিয়ে আসছে। মানুষের চিকিৎসা সুবিধা সম্প্রসারণের জন্য ও সর্বাধুনিক চিকিৎসা প্রদানের জন্য ইম্প্যাক্ট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন করা হলো। ইম্প্যাক্ট হাসপাতালে আধুনিক মানের তিনটি লিফট চালু করা হয়েছে। এখান থেকে এ অঞ্চলের মানুষ আরো চিকিৎসার সুবিধা পাবে বলে আশা প্রকাশ করেছেন হাসপাতালের কর্মকর্তারা।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More