চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গা উপজেলা বিএনপির সম্মেলন উপলক্ষে পৃথক প্রস্তুতিসভা 

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলা ও পৌর এবং আলমডাঙ্গা উপজেলা ও পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার পৃথক সময়ে পৃথক আয়োজনে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা সদর উপজেলা ও পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন-২০২২ উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সন্ধ্যা সাতটায় চুয়াডাঙ্গা জেলা বিএনপির কার্যালয়ে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য খন্দকার আব্দুল জব্বার সোনার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্যসচিব মো. শরীফুজ্জামান শরীফ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে। আর এই গণতন্ত্রের মূল ভিত্তি বা শক্তি হচ্ছে এ দেশের জনগণ। দেশের জনগণ এখন পরিবর্তন চায়। স্বৈরাচারী শাসন ও হাজার হাজার কোটি টাকা লুণ্ঠনে দেশের মানুষ অতিষ্ঠ। আওয়ামী লীগ নেতারা তো বটেই এখন জেলা পর্যায়ের ছাত্রলীগ নেতারা হাজার হাজার কোটি টাকার মালিক। অথচ দেশের মানুষ তেল কিনতে পারছে না। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম নাগালের বাইরে।

এই সরকার গণতন্ত্র হত্যাকারী হিসেবে দাবি করে শরীফুজ্জামান শরীফ বলেন, দেশে যে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের আন্দোলন জোরদার হয়েছে, তা থেকে হাসিনার সরে আসার পথ নেই। হাসিনা সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি। হাসিনা দিনের ভোট রাতে করে ভোটচোর হিসেবে সারা বিশ্বে পরিচিত লাভ করেছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মো. সিরাজুল ইসলাম মনি। জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মো. নজরুল ইসলামের উপস্থাপনায় আরও বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মির্জা ফরিদুল ইসলাম শিপলু, রাফাতুল্লাহ মহলদার, মনিরুজ্জামান লিপ্টন, নুরনবী সামদানি ও জেলা বিএনপির বিশেষ দাত্বিয়প্রাপ্ত আবুল কালাম আজাদ। এছাড়াও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর, শংকরচন্দ্র, পদ্মবিলা, মোমিনপুর, আলুকদিয়া, নবগঠিত মাখালডাঙ্গ সকল ইউনিয়নের সভাপতি-সম্পাদকসহ সুপারফাইভের নেতৃবৃন্দ ও চুয়াডাঙ্গা পৌর এলাকার ৯টি ওয়ার্ডের সভাপতি-সম্পাদকসহ সুপার ফাইভ নেতৃবৃন্দ।

এদিকে, আলমডাঙ্গা উপজেলা ও পৌর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন-২০২২ উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বেলা তিনটায় আলমডাঙ্গা বাবুপাড়া কমিউনিটি সেন্টারে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল জব্বার বাবলুর সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্যসচিব মো. শরীফুজ্জামান শরীফ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘আন্দোলন ও জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপির সকল ইউনিট কমিটি গঠনের প্রক্রিয়া চলছে। বিএনপিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে কাজ করে চলেছি। ভবিষ্যতেও কাজ করতে চাই।’

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও মহিলা দলের সভানেত্রী রউফ উর নাহার রীনা। জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আজিজুর রহমান পিন্টুর উপস্থাপন সভায় বক্তব্য দেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জিল্লুর রহমান ওল্টু, নুরনবী সামদানি, বিএনপি নেতা ইমদাদুল হক ডাবু, আখতারুজ্জামান আখতার, আনোয়ার হোসেনসহ আলমডাঙ্গ উপজেলার কালিদাসপুর, ডাউকি, জামজামী, বেলগাছি, হারদী, ভাংবাড়িয়া, গাংনী, বাড়াদী, জেহেলা, কুমারী, খাদিমপুর, চিৎলা, খাসকররা, নাগদাহ, আইলহাঁস ইউনিয়ন বিএনপির  সভাপতি-সম্পাদক, আলমডাঙ্গা পৌরসভার সকল ওয়ার্ডের সভাপতি-সম্পাদকসহ সুপার ফাইভের নেতৃবৃন্দ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More