চুয়াডাঙ্গা পলাশপাড়ার সাংস্কৃতিককর্মী সিরাজ উদ্দিনের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পলাশপাড়ার সাংস্কৃতিককর্মী সিরাজ উদ্দিন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। গতকাল বুধবার সকাল ৭টায় নিজবাড়িতে তিনি মারা যান। বাদজোহর তার দাফন সম্পন্ন হয়। সিরাজ উদ্দিন ছিলেন চুয়াডাঙ্গা পলাশপাড়ার মরহুম তোফাজ্জেল শেখের বড় ছেলে। তিনি ছিলেন পানি উন্নয়ন বোর্ডের একজন অবসরপ্রাপ্ত কর্মচারী, চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের আজীবন সদস্য সাবেক অর্থ-সম্পাদক, অরিন্দম সাংস্কৃতিক সংগঠনের সদস্য সাবেক অর্থ-সম্পাদক সাংস্কৃতিককর্মী এবং কবি।
পারিবারিকসূত্রে জানা যায়, সিরাজ উদ্দিন করোনা আক্রান্ত হয়ে বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন। গতকালই বাদজোহর জান্নাতুল মওলা কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। তার মৃত্যুতে সম্মিলিত সাংস্কৃতিক জোট চুয়াডাঙ্গা জেলা শাখার আহ্বায়ক মো. আলাউদ্দীন ও সদস্য সচিব নজির আহমেদ, চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের উপদেষ্টা রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, মুন্সি আবু সাইফ ও অ্যালবার্ড বিশ^াস, চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি কবি নজমুল হেলাল ও সাধারণ সম্পাদক নজির আহমেদ, অরিন্দম সাংস্কৃতিক সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম মালিক ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম সৈকত, বাংলাদেশ প্রগতি লেখক সংঘ, চুয়াডাঙ্গা জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি কোরবান আলী ম-ল ও সাধারণ সম্পাদক কাজল মাহমুদ, চুয়াডাঙ্গা সাহিত্য চর্চা কেন্দ্রের মহাপরিচালক সরদার আলী হোসেন, সংলাপ সাংস্কৃতিক গোষ্ঠীর সভাপতি নজির আহমেদ ও সাধারণ সম্পাদক আলী হোসেন শোক প্রকাশ করেছেন। একই সাথে তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। তার সমাধিতে চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের পক্ষ থেকে পুষ্পার্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন বর্তমান অর্থ সম্পাদক মো. আনছার আলী, দফতর সম্পাদক সুমন ইকবাল, লোকসাহিত্য সম্পাদক কাজল মাহমুদ ও আজীবন সদস্য লেখক গবেষক রাজিব আহমেদ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More