জীবননগরে নবনির্মিত চারতলা বিশিষ্ট সম্প্রসারিত প্রশাসনিক ভবনের উদ্বোধন করলেন এমপি টগর

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা পরিষদের নবনির্মিত সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত চার তলা বিশিষ্ট এ ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকনের সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ নজরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমল, পৌর মেয়র জাহাঙ্গীর আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি, ওসি সাইফুল ইসলাম, মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খান ও উপজেলা প্রকৌশলী বোরহান উদ্দিন উপস্থিত ছিলেন।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর এলজিইডিসূত্রে জানা যায়, স্থানীয় এলজিইডির অর্থায়নে সম্প্রসারিত এ প্রশাসনিক ভবন নির্মাণ করা হয়। ৩ কোটি ৯৪ লাখ ৫৮ হাজার ৩৪২ টাকা চুক্তিমূল্যে ঠিকাদারী প্রতিষ্ঠান জহুরুল লিমিটেড এটি নির্মাণ সম্পন্ন করে। আধুনিকায়নকৃত সম্প্রসারিত এ ভবনে উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের দফতরসহ উপজেলা প্রকৌশলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন ও উপজেলা সমবায় অফিস থাকছে বলে জানা গেছে। ভবন নির্মিত না হওয়ার কারণে উপজেলা চেয়ারম্যানসহ তার পরিষদবর্গ এতোদিন আবাসিক এলাকায় অবস্থিত উপজেলা চেয়ারম্যানের বাসভবনে তাদের অফিসিয়াল কার্যক্রম পরিচালনা করে আসছিলেন বলে জানা যায়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More