জীবননগরে ভূমিহীনদের নির্মাণাধীন ঘর পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক

জীবননগর ব্যুরো: মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মানাধীন ঘর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপ-আঞ্চলিক সহযোগিতা সেলের পরিচালক-২ আজিজুল ইসলাম। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার খয়েরহুদায় নির্মাণাধীন ঘর তিনি পরিদর্শন ও পরিদর্শন শেষে সন্তোষ প্রকাশ করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মুজিববর্ষে ভূমিহীন আশ্রায়ন প্রকল্পের আওতায় উপজেলার খয়েরহুদা গ্রামে ৪৮টি ঘর নির্মাণ করা হচ্ছে। এই প্রকল্পের আওতায় উপজেলার প্রতিটি ইউনিয়নে প্রথম ও দ্বিতীয় ধাপে ৬৮টি ঘর ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করা হয়েছে। চলমান তৃতীয় ধাপে আরো ৮৫টি ঘর নির্মাণ করা হচ্ছে। এর মধ্যে ৫৫টির নির্মাণ কাজ শেষ হয়েছে। বাকি ৩০টির নির্মাণ কাজ কয়েক দিনের মধ্যেই শেষ হবে বলে জানা যায়।

পরিদর্শনকালে উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম, আরডিসি মো. রাসেল মিয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তিথি মিত্র প্রমুখ তার সঙ্গে ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম জানান, জীবননগর খয়েরহুদা গ্রামে ভূমিহীনদের জন্য নির্মাণাধীন ঘর পরিদর্শনের সময় ভুক্তভোগীরা ঘর পেয়ে পরিচালকের সামনে সন্তোষ প্রকাশ করেন।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More