জীবননগরে লকডাউন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে জেল-জরিমানা

জীবননগর ব্যুরো: করোনা প্রতিরোধের জন্য জীবননগর উপজেলায় বুধবার সকাল থেকে ৭দিনের কঠোর লকডাউন শুরু হয়েছে। লকডাউনে বিধিনিষেধ না মানায় গতকাল বৃহস্পতিবার ভ্রাম্যমাণ আদালত জীবননগরে অভিযান চালিয়ে ৯টি মামলায় ৭ হাজার ১শ টাকা জরিমানা করেছে এবং ১ জনকে ৫ দিনের বিনাশ্রম কারাদ- দিয়েছেন।
এ নিয়ে গত দুইদিনে ২৬টি মামলায় ১৭ হাজার ৬শ টাকা জরিমানা করা হয়েছে এবং ১ জনকে ৩ দিনের বিনাশ্রম কারাদ- ও অপর জনকে ৫ দিনের বিনাশ্রম কারাদ- দিয়েছেন। জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জেল-জরিমানা করেন।
আদালতের বিচারক এসএম মুনিম লিংকন জানান, লকডাউনের প্রথম দিন বুধবার সকাল থেকেই লকডাউন কার্যকর করতে উপজেলায় বাড়তি নজরদারি শুরু করা হয়েছে। এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার দুপুরে হাসাদাহ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন অপরাধে ৯টি মামলায় ৭ হাজার ১শ টাকা জরিমানা করা হয়েছে এবং রাজনগর বাজারে তোতা মিয়াকে ৫ দিনের বিনাশ্রম কারাদ- দেয়া হয়েছে। তিনি আরও জানান, সর্বাত্মক লকডাউন কার্যকর করতে এ অভিযান অব্যাহত থাকবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More