ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব আলমডাঙ্গার নবীনবরণ ও ইফতার মাহফিল

 

আলমডাঙ্গা ব্যুরো: বর্ণাঢ্য আয়োজন ও শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতির মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব আলমডাঙ্গা (ডুসা) নবীনবরণ ও ইফতার মাহফিল। ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব আলমডাঙ্গা (ডুসা)’র কার্যনির্বাহী কমিটির উদ্যোগে এ নবীনবরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নবীন ও বর্তমান শিক্ষার্থীদের পাশাপাশি উপস্থিত ছিলেন আমাদের আলমডাঙ্গা তথা চুয়াডাঙ্গা ও ঢাবির কৃতিছাত্র এআইজি মীর আবু তৌহিদ ( চড়ষরপব ঐবধফ ছঁধৎঃবৎ), ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের সহ-সম্পাদক এনামুল হক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. মো. রুহুল কুদ্দুস শিপন। কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ফরিদা পারভীন, উপ-সচিব আমিনুর রহমান (নৌপরিবহন মন্ত্রণালয়), উপসচিব মো. রুহুল আমিন (অর্থ মন্ত্রণালয়), সহকারী প্রকৌশলী রকিবুল ইসলাম (বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ), মো. আনিসুর রহমান (আর এম দি সিটি ব্যাংক), সহকারী প্রফেসর ড. আব্দুল ওহাব সেতু (ঘঝট) ও অন্যান্য উপদেষ্টামন্ডলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডুসার সভাপতি মো. সাইফুল ইসলাম ও সঞ্চালনায় ছিলেন  ডুসার সাধারণ সম্পাদক শাহীন আলী। আগামীতে আরও বিভিন্ন কার্যক্রম পরিচালনার জন্য উপদেষ্টাম-লী পরামর্শ প্রদান করেন। বিশেষ করে চুয়াডাঙ্গার শিক্ষার্থীদের নিয়ে সেমিনার আয়োজন করে বিশ্ববিদ্যালয়ে ভর্তির দিক নির্দেশনা প্রদান ও আলমডাঙ্গার ঢাবির গ্রাজুয়েটরা যেনো কর্মক্ষেত্রে প্রবেশের সময় অগ্রজদের সার্বিক সহায়তা পায় এটা নিশ্চিত করা। অনুষ্ঠানটিতে সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা একত্রিত হতে পারায় এক সুন্দর সেতুবন্ধ সৃষ্টি হয়। বিশেষ করে ঢাবিতে আগত নবীন শিক্ষার্থীরা সবথেকে বেশি উচ্ছ্বসিত ছিল।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More