নাগরিক সেবা বৃদ্ধি ও উন্নয়ন নিয়ে প্রথম দিনেই কড়া বার্তা মেয়রের

জীবননগর ব্যুরো: জীবননগর পৌরসভার নবনির্বাচিত মেয়র রফিকুল ইসলাম রফিক দায়িত্ব গ্রহণের গতকাল রোববার প্রথম দিন অতিবাহিত করেছেন। এ দিন পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের সাথে পরিচিতসভায় কথা বলেন তিনি। দায়িত্বভার গ্রহণের প্রথম দিনেই পৌরসভার নাগরিক সেবা বৃদ্ধি ও মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে তিনি পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের কড়া বার্তা দিয়েছেন। পৌরসভার নাগরিক সেবার মান আরও বৃদ্ধিকরণসহ জীবননগর বাজারের বেহালদশা কাটিয়ে একটি দৃষ্টিনন্দন গড়ে তোলার বিষয়ে তিনি কথা বলেন। ভারপ্রাপ্ত পৌর হিসাব রক্ষক আবুল কালাম আজাদের পরিচালনায় অনুষ্ঠিত পরিচিতসভায় পৌর সচিব জায়েদ হোসেনসহ নবনির্বাচিত কাউন্সিলর মাহফুজা পারভীন বিউটি, পরিছন খাতুন, রিজিয়া খাতুন, আপিল মাহমুদ, শেখ জয়নাল আবেদীন, মো. খোকন, সোয়েব আহাম্মদ অঞ্জন, জামাল হোসেন খোকন, আবুল কাশেম, ওয়াসিম রাজা, শহিদুল ইসলাম ও মতিয়ার রহমান পরিচিতি সভায় নিজেদের পরিচিত প্রকাশসহ পৌরসভার সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।
দায়িত্বভার গ্রহণের প্রথম দিনে নবনির্বাচিত মেয়র রফিক বলেন, পৌরসভায় নাগরিক সেবা প্রদানে আরও গতিশীল করা হবে। কেউ পৌরসভায় এসে যাতে হয়রানির শিকার না হয় সে দিকে লক্ষ্য রাখার জন্য পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের নির্দেশনা দেয়া হয়েছে। নাগরিক সনদ, জন্মসনদ, ট্রেড লাইসেন্স, ওয়ারিশ সনদ, প্রত্যায়নপত্রসহ জরুরি সেবাসমূহ জরুরি ভিত্তিতে প্রদান করা হবে। এ ব্যাপারে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের কোনো প্রকার গাফিলতি সহ্য করা হবে না। এছাড়াও শহরের বাজারের অবস্থা নাজুক। এ বাজার হতে নারীদের স্বাচ্ছান্দে বাজার করার মতো পরিবেশ নেই। কাচা বাজার, মুরগি বাজার, মাছ বাজারসহ চাল ও গুড় বাজারের বেহলাদশা বিরাজমান। বাজারের এ বেহলাদশার উন্নয়ন ঘটনো হবে। তিনি জীবননগর পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা ও পরামর্শ কামনা করেছেন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More