মুজিবনগরে গয়না না দেয়ায় মায়ের ওপর অভিমান : স্বামীকে ঘরে রেখে নববধূর আত্মহত্যা

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগর উপজেলার ঢোলমারী গ্রামে মায়ের ওপর অভিমান করে স্বামীকে ঘরে রেখে নববধূ বাড়ির পেছনে গাছে ঝুলে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে গতকাল বুধবার (২৩ ফেব্রুয়ারি) ভোরে মুজিবনগর থানা পুলিশ ঢোলমারী গ্রামের একটি আমগাছ থেকে নববধূ আজমিরা খাতুনের (১৮) লাশ উদ্ধার করেছে। তবে নববধূর স্বামী শাহীন হোসেন (২৩) স্ত্রীর চেয়ে কম শিক্ষিত হলেও স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ ছিলো না বলে জানান।
স্বামী শাহীন হোসেন জানান, মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাতে খাওয়া শেষে রাত ১০ টার দিকে আমরা দু’জন ঘুমিয়ে পড়ি। রাত ৩ টার দিকে আজমিরা প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে যায়। প্রায় আধা ঘণ্টা পার হলেও ফিরে না আসায় আমি দাদা শ্বশুর কায়েম আলী ডেকে একথা জানান। এসময় বাড়ির সকলে মিলে খোঁজাখুঁজি করতে বের হয়ে বাড়ির পেছনে নিজেদের একটি আমগাছে তাকে ঝুলতে দেখা যায়। দ্রুত তাকে উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
মুজিবনগর থানার রতনপুর ক্যাম্প ইনচার্জ এসআই প্রহলাদ রায় জানান, গেলো ১৯ ফেব্রুয়ারি শনিবার মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের ঢোলমারী গ্রামের কাঁচামাল ব্যবসায়ী মোশারফ হোসেনের মেয়ে আজমিরা খাতুনের সাথে একই ইউনিয়নের সোনাপুর মাঝপাড়া গ্রামের তাহের আলীর ছেলে শাহীন হোসেনের বিয়ে হয়। শাহীন এসএসসি পাস না হলেও আজমিরা খাতুন ছিলো মুজিবনগর সরকারি ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্রী। এতে তাদের মধ্যে কোনো দাম্পত্য কলহ সৃষ্টি হয়নি। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা রাতে সোনার গয়না দেয়া নিয়ে আজমিরা খাতুন তার মায়ের সাথে ঝগড়া করে। রাতে খাওয়ার পরে স্বামীর সাথে ঘরে ঘুমাতে যায়। রাত ৩টার দিকে স্বামীর পাশ থেকে বেছানা ছেড়ে বাথরুম ফেরার নামে বাইরে গিয়ে নিজেদের একটি আমগাছে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।
ওসি মো. মেহেদী রাসেল আরো জানান, উভয় পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় লাশের ময়না তদন্ত ছাড়া প্রশাসনের অনুমতি দাফন সম্পন্ন করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More