মেহেরপুর মহিলা আ.লীগের প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ

মেহেরপুর অফিস: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগমের আহ্বানে মেহেরপুর মহিলা আওয়ামী লীগের সৌজন্যে দলীয় ও কর্মহীন-অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে সার্কিট হাউজ প্রাঙ্গণে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী কর্মহীন হয়ে পড়া শতাধিক দলীয় অসহায় নেতাকর্মীদের মাঝে বিতরণ করা হয়। এসময় মেহেরপুর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি তহমিনা আবেদিন ও সাধারণ সম্পাদক লাভলী ইয়াসমিন জেলার তিন উপজেলার শতাধিক দলীয় ও কর্মহীন-অসহায় পরিবারের সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন। খাদ্যসামগ্রীর মধ্যে চাল, ডাল, পেঁয়াজ, তেল, আলুসহ নিত্যপণ্য সামগ্রী প্যাকেট করে বিতরণ করা হয়। এসময় মুজিবনগর মহিলা আওয়ামী লীগের সভাপতি মিলি আরা ও সাধারণ সম্পাদক মিনু আরা, সদর উপজেলার সভাপতি রেহেনা মান্নান, শহরের সভাপতি জামেলা খাতুন, সাধারণ সম্পাদক সামছুন্নাহারসহ মহিলা আওয়ামী লীগের নেত্রীরা উপস্থিত ছিলেন।
এসময় তারা বলেন, করোনা ভাইরাসের কারণে লকডাউনের ফলে মধ্যম ও নিম্ন আয়ের লোকগুলো দিশেহারা। উপজেলার প্রত্যেক এলাকায় থাকা বিত্তবানরা এ ধরনের কঠিন সময়ে সরকারের পাশাপাশি কর্মহীন অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ালে সহজেই তাদের কষ্ট লাগব হবে। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সরকারি নির্দেশনা সকল মেনে চলতে হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More