স্ত্রীর দাবি নিয়ে দামুড়হুদার চন্দ্রবাসে গোপালগঞ্জের গৃহবধূ

কার্পাসডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার নাটুদাহ ইউনিয়নের চন্দ্রবাসে স্ত্রীর দাবি নিয়ে গোপালগঞ্জ থেকে এসেছে হাসনা খাতুন নামে এক যুবতী। গতকাল রোববার সন্ধ্যায় উপজেলার চন্দ্রবাস গ্রামের দিল্লিপাড়ার আলতাবের ছেলে একসন্তানের জনক রাকিবুলের বাড়িতে স্ত্রীর দাবি নিয়ে আসেন গোপালগঞ্জ জেলার লতিফপুর ইউনিয়নের চরমানিক আদর্শ গ্রামের মোহন শেখের স্ত্রী হাসনা খাতুন। পরে রকিবুলের বাড়িতে ঠাঁই না পেয়ে চন্দ্রবাস বাজারে অবস্থান করছিলেন তিনি। এদিকে হাসনা আসার সংবাদ শুনে রাকিবুল গা ঢাঁকা দিয়েছে।
হাসনা খাতুন অভিযোগ করে বলেন, দেড় দুই বছর আগে আমি ও রাকিবুল বিদেশে থাকার সুবাদে দুজনের সম্পর্ক হয়। পরে দুজন দেশে এসে আমার জেলাতে দুজন রেজিস্ট্রি করে বিয়ে করি। চন্দ্রবাসে এর আগে একবার এসেছিলাম তবে রকিবুল আমাকে ডিভোর্স দেয়। পরে সে আবার আমাকে বিয়ে করে বলে দাবি করে হাসনা। হাসনা আরো অভিযোগ করে জানান, আজ রাকিবুলের বাড়িতে এলে তাদের বাড়ির লোকজন আমাকে মারধর করে তাড়িয়ে দেয়। এ বিষয়ে রাকিবুলের বাবা আলতাবের কাছে জানতে চাইলে তিনি জানান, এর আগে মেয়েটি আমার বাড়িতে আসে। আমার ছেলে বিয়ে করেছিলো। কিন্তু এখন বিয়ে করেছে কিনা বলতে পারবো না। এ বিষয়ে নাটুদাহ ফাঁড়ির এসআই পলাশের কাছে জানতে চাইলে তিনি জানান, বিষয়টি দেখছি। শেষ খবর পাওয়া পর্যন্ত মেয়েটি চন্দ্রবাস বাজারে অবস্থান করছিলো।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More