আলমডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক অভিযান

মাদকসহ আটক তিনজনকে ভিন্ন মেয়াদে কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পৃথক অভিযানে মাদকসহ আটক তিনজনকে ভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার সকালে ও দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় উদ্ধার করা হয় ৪ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন ও ১২ গ্রাম গাঁজা।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম তারিক উজ্জামানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহ সঙ্গীয় ফোর্সসহ গতকাল সোমবার আলমডাঙ্গা থানাধীন বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালান। সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার গোবিন্দপুর গ্রামের স্কুলপাড়ার খলিলুর রহমানের ছেলে মো. রাজুকে (৩৫) নিজবাড়ি থেকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ২ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৬ মাসের কারাদ- ও পাঁচশ টাকা অর্থদ- প্রদান করা হয়। পরে বেলা ১১টার দিকে অভিযান চালানো হয় আলমডাঙ্গা উপজেলা শহরের পুরাতন বাজারপাড়ায়। এ সময় ২ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশনসহ নিজবাড়ি থেকে আটক করা হয় মৃত ওয়াসেক মিয়ার ছেলে বাবলু মিয়াকে (৪৫)। ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকেও ৬ মাসের কারাদ- ও পাঁচশ টাকা অর্থদ- প্রদান করা হয়। দুপুর ১টার দিকে একই টিম অভিযান চালায় আলমডাঙ্গা উপজেলার ডাউকি গ্রামে। এ সময় ডাউকি মুন্সিপাড়ার মৃত রজব আলীর ছেলে মো. লতিফকে (৩৯) নিজবাড়ি থেকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১২ গ্রাম গাঁজা। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৩ মাসের কারাদ- ও দুইশ টাকা অর্থদ- প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালত তিনটি পরিচালনা করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম তারিক উজ্জামান। গতকালই সাজাপ্রাপ্ত তিনজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More