আলমডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় কৃষকের মৃত্যু

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ কৃষকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে কালিদাসপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের পশ্চিমপাড়া কালভাটের নিকট আলমডাঙ্গা কুষ্টিয়া সড়কে এ ঘটনা ঘটে। মোটরসাইকেলের ধাক্কায় নিহত আইয়ুব আলী (৫৫) জগন্নাথপুর গ্রামের গাংপাড়ার মৃত গনজের আলীর ছেলে। তিনি ভুট্টাক্ষেতে সেচ (পানি) দিয়ে রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় মারাত্মক জখম হন।
জানা গেছে, উপজজেলার জগন্নাথপুর গ্রামের আইয়ুব আলী মন্ডল বাড়ির পাশেই আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়ক পার হয়ে নিজ জমির ভুট্টাক্ষেতে সেচ দিতে যান। সেচ দেয়া শেষে বাড়ি আসার জন্য রাস্তা পার হচ্ছিলেন। আলমডাঙ্গার দিক থেকে উপজেলার বটিয়াপাড়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে মেহবুব আহাম্মেদ (৩৮) দ্রুত গতিতে টিভিএস স্টাইকার মোটরসাইকেল চালিয়ে কুষ্টিয়ার দিকে যাচ্ছিলেন। এসময় মেহবুরের দ্রুত গতিতে চালিয়ে যাওয়া মোটরসাইকেলের ধাক্কা আইয়ুব আলী রাস্তার ওপর পড়ে তিনি ঘটনাস্থলে মারা যায়। স্থানীয় লোকজন ছুটে এসে মোটরসাইকেলটি আটক করে এবং মোটরসাইকেল আরোহী মেহবুব আহাম্মদ গুরুতর আহত হওয়ায় তাকে উদ্ধার করে আলমডাঙ্গা ফাতেমা ক্লিনিকে ভর্তি করে।
এ বিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, আলমডাঙ্গা-কুষ্টিয়া সড়কের জগন্নাথপুর গাংপাড়ায় মোটরসাইকেলে ধাক্কা লেগে পথচারী কৃষকের মৃত্যু সংবাদ পায়। সঙ্গে সঙ্গে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতাহাল রিপোর্ট সম্পন্ন করে। পরে নিহত আইয়ুব আলী মন্ডলের পরিবারের পক্ষ থেকে বিনা ময়না তদন্তে লাশ দাফনের আবেদন করায় পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

মন্তব্যসমূহ বন্ধ করা হয়, কিন্তু ট্র্যাকব্যাক এবং পিংব্যাক খোলা.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More