আলমডাঙ্গা সাহেবপুরের ইজিবাইক কেড়ে নিলো শিশু খালিদের প্রাণ

আসমানখালী প্রতিনিধি: আলমডাঙ্গা আসমানখালীর সাহেবপুরে ইজিবাইকের ধাক্কায় ৫ বছরের শিশু খালিদের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে বাড়ির পাশে রাস্তার পার হতে গিয়ে ইজিবাইকের ধাক্কায় গুরত্বর আহত হয় শিশু খালিদ। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মৃত্যুর কোলে ঢুলে পড়ে খালিদ। গতরাতেই গ্রাম্য কবরস্থানে দাফনকাজ সম্পন্ন করা হয়েছে।
জানা গেছে, সাহেবপুর মাঝেরপাড়ার ইসলাম আলীর ছেলে খালিদ রাস্তা পার হচ্ছিলো। এসময় ইজিবাইকের ধাক্কায় খালিদ গুরত্বর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে সোহাগমোড়ে পৌঁছুলে মারা যায় খালিদ। গতরাত ১১টার দিকে গ্রাম্য কবরস্থানে জানাজা শেষ দাফন সম্পন্ন হয়েছে। এসময় উপস্থিত ছিলেন গাংনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আবু তাহের আবু, জেলা কৃষকলীগের সভাপতি মোমিনপুর ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দার ও গাংনীতে সদস্য নজরুল ইসলাম প্রমুখ। এদিকে, প্রত্যাক্ষদর্শীরা জানিয়েছেন, ইজিবাইক চালককে আটক করা হয়েছে। পরে পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় তাকে ছেড়ে দেয়া হয় বলে গ্রামবাসীসূত্রে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More