উথলী বাজারে দোকানদারদের সাথে মতবিনিময়কালে এমপি আলী আজগার টগর

মৌলবাদ জঙ্গিদের এদেশে জায়গা নেই
জীবননগর ব্যুরো: জামায়াতে ইসলামীকে একটি অগণতান্ত্রিক সশস্ত্র সন্ত্রাসী শক্তি হিসেবে উল্লেখ করে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি মো. আলী আজগার টগর বলেছেন, দেশের গণতন্ত্র বিকাশের স্বার্থেই জামায়াতকে গণতন্ত্রের মাঠ থেকে বিদায় দিতে হবে। মুক্তিযুদ্ধের সময় জামায়াত হত্যা, লুণ্ঠন, ধর্ষণ চালিয়েছে। এতবছর পরেও দলটি শোধরায়নি। আর এখন তারা দেশ, ঐতিহ্য, সংস্কৃতি, রাষ্ট্র, সংবিধান, গণতন্ত্র এবং ইসলামের বিরুদ্ধে মাঠে নেমেছে।
গতকাল রোববার বিকেলে জীবননগর উপজেলার উথলী বাজারে দোকানদারদের সাথে মতবিনিময়কালে তিনি প্রধান অতিথির বক্তব্যে আরও বলেন, নতুন করে মিথ্যা গুজব ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করতে তারা বিভিন্ন অপকৌশল অবলম্বন করেছে। জামাত-বিএনপি বর্তমান সরকারের উন্নয়নের ধারা বাধাগ্রস্ত করতে বিভিন্ন ধরণের ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদের এ ষড়যন্ত্র রুখতে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস রেখে আমাদেরকে ধর্মীয় কুসংস্কার থেকে বেরিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, জামায়াত ও তাদের সহযোগী সংগঠন ইসলামী ছাত্র শিবিরের সাম্প্রতিক সশস্ত্র কর্মকা- রাষ্ট্রের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার শামিল। এজন্য তাদের কঠোর পরিণতি ভোগ করতে হবে। জামায়াতকে রাজনৈতিকভাবে বর্জনের আহ্বান জানিয়ে তিনি বলেন, জামায়াতে ইসলামী বরাবরই একটি সশস্ত্র সন্ত্রাসী শক্তি এবং বর্তমানে তারা আন্তর্জাতিক সন্ত্রাসবাদের সাথে যুক্ত হয়ে একটি পরিপূর্ণ সন্ত্রাসবাদী শক্তিতে পরিণত হয়েছে। তিনি তার সরকারের উন্নয়নের কথা তুলে ধরে বলেন, মহাজোট সরকার দেশের সার্বিক কল্যাণে কাজ করছে। জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে যে বিজয় আমরা অর্জন করেছি, তার সুফল দেশের সাধারণ মানুষের ঘরে পৌঁছে দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দিনরাত কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ সবসময়ই উন্নয়নে বিশ্বাসী। তাই নির্বাচনী ইস্তেহার অনুযায়ী সমস্ত প্রতিশ্রুতিই পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হচ্ছে। ইতোমধ্যেই বর্তমান সরকার বয়স্কাভাতা বৃদ্ধি, বিধবা ভাতা বৃদ্ধি, সারের মুল্য কৃষকদের ক্রয় ক্ষমতার ভেতরে রাখা, স্কুল, কলেজ, মাদরাসা, মসজিদ ও রাস্তাঘাটের উন্নয়ন করাসহ জানুয়ারি মাসের প্রথম সপ্তাহের মধ্যে ছাত্র-ছাত্রীদের হাতে পাঠ্যপুস্তক তুলে দিতে সক্ষম হয়েছে। বিদ্যুতের উৎপাদন বাড়িয়েছে। যুদ্ধাপরাধীদের বিচার, খাদ্যে স্বনির্ভরতা অর্জন, শিক্ষাক্ষেত্রে সাফল্য, কর্মসংস্থানের ব্যবস্থা, দারিদ্র্য দূরীকরণ, স্বাস্থ্য ও চিকিৎসাসেবা এবং সামাজিক নিরাপত্তা নিশ্চিত করা বর্তমান আওয়ামী লাগ সরকারের বড় সাফল্য।
উথলী বাজার কমিটির সভাপতি মো. আবজালুর রহমান ধীরুর সভাপতিত্বে এবং বাজার কমিটির কোষাধ্যক্ষ আতিকুর রহমানের উপস্থাপনায় গতকাল রোববার সন্ধ্যা পৌনে ৬টায় উথলী বাজারে অনুষ্ঠিত মতবিনিময়সভায় আরও বক্তব্য রাখেন পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের চেয়ারম্যান ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক মো. জাকারিয়া আলম, জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল খালেক, উথলী ইউনিয়ন আওয়ামী লাগের সভাপতি মো. আব্দুল হান্নান, উথলী বাজার কমিটির সাধারণ সম্পাদক আবু জাফর প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More