এমপি টগরের নামকরণ সড়কের অসমাপ্তক কাজ পরিদর্শন করলেন দামুড়হুদার সাবেক ইউএনও রফিকুল হাসান

দামুড়হুদা অফিস: দামুড়হুদা উপজেলা সদরের ব্রিজমোড় টু নতুন হাউলী কবরস্থান (এমপি হাজি আলি আজগার টগর) সড়কের অসমাপ্ত কাজ পরিদর্শন করছেন দামুড়হুদার সাবেক উপজেলা নির্বাহী অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (যশোর) রফিকুল হাসান। গতকাল শুক্রবার দুপুর আনুমানিক আড়াইটার দিকে তিনি আকষ্মিক তার রেখে যাওয়া অসমাপ্ত সড়কটি পরিদর্শন করেন। এসময় দামুড়হুদার সুশীল সমাজের ব্যক্তিদের সাথে অসমাপ্ত কাজটি সমাপ্ত করার বিষয়ে গুরুত্বপূর্ণ আলাপ আলোচনা করেন। এ সময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজি আব্দুল কাদির, দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার আবু সাঈদ, রাফিদ পোল্ট্রি ফিডের ম্যানেজার রফিকুল ইসলাম, দামুড়হুদা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজু আহম্মেদ রিংকু, দামুড়হুদা মালিক সুপার মার্কেটের সেক্রেটারি আমিনুল ইসলাম রশিদ, যাদুশিল্পী মোহাম্মদ আলী, দামুড়হুদা বাজারের বিশিষ্ট ওষুধ ব্যবসায়ী সলিমুল্লাহ, টেলিকম ব্যবসায়ী রিপন, দামুড়হুদা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী রফিক, তরুন, ডালিম, হাফিজুর রহমান, আল ইমরান লিটন, তুহিন, দেলোয়ার, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসের অফিস সহায়ক রফিকুল ইসলাম। এসময় দামুড়হুদার সুশীল সমাজের ব্যক্তিরা দামুড়হুদার সাবেক ইউএনও অতিরিক্ত জেলা প্রশাসক (যশোর) রফিকুল হাসানের কাছে পুণরায় সড়কটির অসমাপ্ত কাজটি সম্পন্ন করার জন্য দাবি রাখেন। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক রফিকুল হাসান বলেন, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর মহোদয় খুবই ভালো মনের মানুষ এবং তিনি সবসময় দামুড়হুদাবাসীর উন্নয়নে কাজ করেছেন। তিনি চুয়াডাঙ্গা-২ আসনের উন্নয়নবান্ধব এমপি। আপনারা দামুড়হুদাবাসী যদি বিষয়টি তাকে অবগত করেন তাহলে তিনি অবশ্যই কাজটি পুনরায় শুরু করে সম্পন্ন করার সু-ব্যবস্থা করবেন। আপনাদের ভালোবাসা ও দাবি থেকে আমিও এমপি মহোদয়ের সাথে বিষয়টি নিয়ে আলাপ করবো। তিনি আরও বলেন, আমি দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার থাকাকালীন সময়ে ২০১৮ সালে এমপি মহোদয়ের সাথে আলাপ-আলোচনা করে তার নির্দেশনায় একদিন আনুষ্ঠানিকভাবে দামুড়হুদাবাসীর স্বেচ্ছাশ্রমে সড়কটি নির্মাণে মাটি ভরাট কাজ শুরু করি। সেদিন দামুড়হুদাবাসী স্বেচ্ছাপ্রণোদিতভাবে সে কাজটিতে সহায়তা করেছিলেন। প্রজাতন্ত্রের কর্মচারী হওয়ায় দুর্ভাগ্যবসত কাজটি সম্পন্ন হওয়ার আগেই আমার বদলি হয়ে যায়। ওইসময় আমি চেয়েছিলাম সড়কটি নির্মাণ করে একটি বাইপাস সড়ক তৈরি করতে। যাতে করে হাউলী, বাস্তপুর, রঘুনাথপুর, কাদিপুর ও গোবিন্দপুরের সর্বসাধারণের দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাতায়াত করতে সুবিধা হয়। এছাড়াও সড়কটি নির্মাণ কাজ শেষ হলে দামুড়হুদা মডেল থানা সড়কে কিছুটা হলেও যানজট কমে আসতো।
দামুড়হুদা ব্রিজমোড় টু নতুন হাউলী কবরস্থান সড়কের অসমাপ্ত কাজটি পুনরায় শুরু করে সমাপ্ত করার দাবিতে চুয়াডাঙ্গা-২ আসনের এমপি হাজী আলি আজগার টগর ও দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবুর সু-দৃষ্টি কামনা করেছেন দামুড়হুদাবাসী।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More