চুয়াডাঙ্গায় চোরাইকৃত বাইসাইকেলসহ চোরচক্রের তিন সদস্য আটক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় চোরাইকৃত বাইসাইকেলসহ চোরচক্রের তিন সদস্যকে আটক করেছে সদর থানা পুলিশ। গতকাল পৃথক সদর থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের স্বীকারোক্তিতে উদ্ধার করা হয় তিনটি চোরাই বাইসাইকেল। এ ঘটনায় রাতেই সদর থানায় মামলা দায়ের করা হয়।
আটককৃত চোরচক্রের তিন সদস্য হলো চুয়াডাঙ্গা সদর উপজেলার গোপীনাথপুর গ্রামের মন্টু মিয়ার ছেলে লিটন (২৭), সরোজগঞ্জ মুহাম্মদজমার আছের আলীর ছেলে মনোয়ার হোসেন (৩৬) ও চারমাইল বেগনগর গ্রামের মৃত মোকলেছ মোল্যার ছেলে মনির হোসেন (৬৫)।
পুলিশ জানিয়েছে, গত কয়কদিনে শহরে বেশ কিছু জায়গায় বাইসাইকেল চুরির ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার এসআই রকি ম-ল ও এএসআই রাসেল তালুকদার সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে শহরের মুক্তিপাড়া থেকে আটক করে বাইসাইকেল চোর লিটনকে। সিসিটিভি ফুটেজ দেখে তাকে শনাক্ত করে এক ভুক্তভোগী। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বেশ কিছু তথ্য দেয় আটককৃত লিটন। তার দেয়া তথ্যের ভিত্তিতে সদর থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয় চোরচক্রের আরও শুই সদস্য মনোয়ার হোসেন ও মনির হোসেনকে। একইসাথে উদ্ধার করা হয় তিনটি চোরাই বাইসাইকেল।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন বলেন, আটক তিনজন বাইসাইকেল চোরচক্রের সদস্য। তাদের কাছ থেকে তিনটি চোরাই বাইসাইকেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা রুজু করা হয়েছে। আজ তিনজনকে আদালতে সোপর্দ করা হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More