চুয়াডাঙ্গায় চোরাই ইজিবাইকসহ চক্রের ৩ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় চোরাই ইজিবাইকসহ চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে চোরাইকৃত তিনটি ইজিবাইক। গতকাল বুধবার সকাল ৯টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার ইসলামপাড়া থেকে তাদের আটক করা হয়। গ্রেফতারকৃত আসামি ও জব্দকৃত আলামত ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব সূত্রে জানা যায়, গত ৭ জানুয়ারি ঝিনাইদহ সদর থানাধীন পৈলানপুর এলাকা থেকে রানা মিয়া (২২) নামের যুবকের একটি ইজিবাইক চুরি হয়। পরে এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় একটি চুরি মামলা রুজু হয়। মামলা হওয়ার পর থেকেই র‌্যাব-৬’র একটি চৌকস আভিযানিক দল চোরাইকৃত ইজিবাইক উদ্ধার ও আসামি গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে ইজিবাইক চোরাকারবারী চুয়াডাঙ্গার ইসলামপাড়াস্থ এলাকায় গোপনীয়ভাবে এলাকায় অবস্থান করছে। ওই সংবাদের প্রেক্ষিতে বুধবার সকাল ৯টার দিকে অভিযানিক দলটি চুয়াডাঙ্গা পৌর এলাকার ৫নং ওয়ার্ডের ইসলামপাড়াস্থ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় সেখান থেকে তিনটি চোরাই ইজিবাইকসহ চোরচক্রের তিন সদস্যকে গ্রেফতার করে র‌্যাব।
গ্রেফতারকৃত চোরচক্রের সক্রিয় সদস্যরা হলেন চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন ৫নং ওয়ার্ডের ইসলামপাড়ার মো. মনির উদ্দিনের ছেলে জাহিদ মিয়া (৪০), একই এলাকার মৃত সামছুল বিশ্বাসের ছেলে আবু সাঈদ (৩৯) ও দামুড়হুদা উপজেলার উজিরপুর গ্রামের মৃত আজেহার মালিথার ছেলে আব্দুস সালাম (৩৩)। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৩টি চোরাই ইজিবাইক, ৩টি ইজিবাইকের চাবি, ইজিবাইকের ১৫টি ব্যাটারি, ৩টি মোবাইল ফোন, ৬টি সিম কার্ড এবং নগদ ৯ হাজার ৫৮৭ টাকা।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More