চুয়াডাঙ্গা জেলা পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য আসাবুল হক ঠাণ্ড মৃত্যুবরণ করায় শূণ্য আসনে নির্বাচন হতে যাচ্ছে শিগগিরই

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য আসাবুল হক ঠাণ্ডু মৃত্যুবরণ করায় শূণ্য আসনে নির্বাচন হতে যাচ্ছে শিগগিরই। স্থানীয় সরকার বিভাগের উপসচিব মোহাম্মদ তানভীর আজম ছিদ্দিকী সম্প্রতি পদটি শূণ্য ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করেছেন।
চুয়াডাঙ্গা জেলা পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য আলমডাঙ্গা হাটবোয়ালিয়ার আসাবুল হক ঠা-ু গত ২৭ আগস্ট করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমেদ আসাবুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশসহ তার আত্মার মাগফেরাত কামনা করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এ ব্যাপারে জানতে চাইলে জেলা নির্বাচন কর্মকর্তা তারেক আহম্মেদ বলেন, জেলা পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য আসাবুল হক মৃত্যুবরণ করায় শূণ্য আসনের বিষয়টি নির্বাচন কমিশনকে লিখিতভাবে জানানো হয়েছে। নির্বাচনে সদস্য পদে ৫ হাজার টাকা জামানত এবং ৫০০ টাকা ভোটারের সিডি বাবদ গ্রহণ করা হবে। তফশিল ঘোষণা হলে নির্বাচনে আনুষ্ঠানিকতা শুরু হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More