চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে ইভিএম’র ধারণা দিতে ১০টি গুরুত্বপূর্ণ খোলা জায়গায় প্রদর্শন হবে আজ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটদান পদ্ধতি সম্পর্কে ভোটারদের ধারণা দিতে খোলা জায়গায় একযোগে আজ শুক্রবার বেলা সাড়ে ৩ টায় পৌর এলাকার ১০ টি গুরুত্বপূর্ণ স্থানে প্রদর্শন করা হবে। পৌর নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. কামরুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।
ইভিএম প্রদর্শনের স্থানগুলো হলো, কেদারগঞ্জ নতুন বাজার, শান্তিপাড়া বুজরুকগড়গড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে, কোর্টপাড়া ভিজে স্কুল ফুটবল মাঠ, শ্যাকরাতলা মোড়, ইসলামপাড়ার মোড়, তালতলা পশুহাট মোড়, সাতগাড়ী মোড়, নুরনগর কলোনি মোড়, প্রভাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এবং বড়বাজার শহীদ হাসান চত্বরে।
এদিকে, জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা তারেক আহমেমদ জানান, এ কর্মসূচির পাশাপাশি ভোটরদের সুবিধার্থে ২৬ ডিসেম্বর পৌর এলাকার ৩৩টি ভোট কেন্দ্রে বেলা ১০টা থেকে ইভিএম-এ কিভাবে ভোট প্রদান করতে হয় সেটি দেখানো হবে। এছাড়া, স্থানীয় টিভি চ্যানেলে ইভিএম-এ কিভাবে ভোট দিতে হয় সেটিও ৪০ বার দেখানো হচ্ছে। এসব কর্মসূচিতে নিজে ও পরিবারের লোকজনকে উপস্থিত হয়ে ইভিএম-এ ভোট প্রদান সম্পর্কে ধারণা নিতে অনুরোধ করেছেন তিনি।
প্রসঙ্গত : আগামী ২৮ ডিসেম্বর চুয়াডাঙ্গা পৌরসভার সাধারণ নির্বাচন-২০২০ অনুষ্ঠিত হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More