জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনকে শুভেচ্ছা জানাতে ঢল

মেহেরপুর অফিস: হ্যাটট্রিক বিজয় অর্জন করার পর মেহেরপুর-১ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানানো অব্যাহত রয়েছে। গতকাল সোমবার দুপুরের পর থেকে মেহেরপুরের বিভিন্ন এলাকার সরকারি-বেসরকারি কর্মকর্তা এবং দলীয় নেতা-কর্মীরা খন্ডখন্ড মিছিল নিয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের বাসভবনের সামনে এসে উপস্থিত হন। সেখানে জায়গা না পাওয়ায় এবং প্রচন্ড ভিড় এড়াতে শহীদ ড. শামসুজ্জোহা নগর উদ্যানে অবস্থিত মফিজুর রহমান মুক্তমঞ্চে উপস্থিত কর্মকর্তা ও নেতাকর্মীরা ফুলের মালা নিয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে শুভেচ্ছা জানান। এসময় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করেন। অনেকে তার সাথে সেলফি তোলেন।
অসংখ্য নেতাকর্মীদের পদভার এবং স্লোগানে স্লোগানে এলাকা মুখরিত করে রাখে। অনেকে রং মেখে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপিকে শুভেচ্ছা জানাতে আসেন। মেহেরপুর সরকারি কলেজের পক্ষে অধ্যক্ষ প্রফেসর নজরুল কবির, আমদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রওশন আলী টোকন, শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান প্রমুখ তাকে শুভেচ্ছা জানাতে আসেন।

এছাড়া, আরও পড়ুনঃ

মন্তব্যসমূহ বন্ধ করা হয়, কিন্তু ট্র্যাকব্যাক এবং পিংব্যাক খোলা.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More