জীবননগরের উথলীতে গৃহবধূকে এলোপাতাড়ি কুপিয়ে খুন : অভিযুক্ত স্বামী ঈশ্বরদী রেলস্টেশন থেকে গ্রেফতার

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার উথলী গ্রামে স্ত্রীকে কুপিয়ে হত্যা করার অভিযোগে স্বামী আব্দুস সালামকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে জীবননগর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী রেলস্টেশন থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আব্দুস সালাম (৪০) জীবননগর উপজেলার সিংনগর গ্রামের সফর সর্দ্দারের ছেলে। আব্দুস সালাম সোমবার সকালে পারিবারিক কলহের কারণে তার স্ত্রী তানজিরা খাতুনকে আখক্ষেতের ভেতর ধারালো হেঁসো দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করার পর তিনি এলাকা ছেড়ে পালিয়ে যায় বলে জানায় পুলিশ।
পুলিশ জানায়, গত বুধবার সন্ধ্যায় উথলী গ্রামের মোল্লাবাড়ী বাসস্ট্যান্ডের পাশে কোমরপাড়া মাঠের একটি আখক্ষেতের মধ্য থেকে ক্ষত-বিক্ষত বিবস্ত্র অবস্থায় গৃহবধূ তানজিরা খাতুনের মৃতদেহ উদ্ধার করা হয়। পরে তদন্তে বেরিয়ে আসে পারিবারিক কলহের কারণে আব্দুস সালাম তার স্ত্রী তানজিরাকে হত্যা করার পর তিনি এলাকা ছেড়ে পালিয়ে যান। বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী রেলস্টেশন থেকে ঘাতক স্বামীকে গ্রেফতার করা হয়েছে। এরপর সন্ধ্যায় গ্রেফতারকৃত আব্দুস সালামকে জীবননগর থানায় আনা হয়েছে।
জীবননগর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ জানান, গ্রেফতারকৃত আব্দুস সালাম পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রী হত্যার কথা স্বীকার করেছে। তিনি পুলিশকে জানিয়েছেন, সোমবার সকাল ৯ টার দিকে আকন্দবাড়ীয়া আবাসন থেকে স্ত্রী তানজিরা খাতুনকে সাথে নিয়ে উথলী গ্রামের মোল্লাবাড়ীর পাশের একটি মাঠে খড়ি (জ্বালানি) কুড়াতে যায়। বেলা ১০টার দিকে খড়ি কুড়ানোর এক পর্যায়ে মাঠেই তিনি তার স্ত্রীকে সহবাসের প্রস্তাব দেয়। কিন্তু স্ত্রী তানজিরা মাঠের মধ্যে সহবাসে অনিচ্ছা প্রকাশ করলে দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এর এক পর্যায়ে আব্দুস সালাম তার হাতে থাকা হাসুয়া দিয়ে স্ত্রী তানজিরা খাতুনকে এলোপাতাড়ি কোপায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে তানজিরার মৃত্যু হয়। এরপর গ্রেফতার এড়াতে আব্দুস সালাম বিকেলে দর্শনা রেলস্টেশন থেকে ট্রেনযোগে ঈশ্বরদী চলে যায়। পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, আজ শুক্রবার গ্রেফতারকৃত আব্দুস সালামকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More