জীবননগরে একসাথে ৪ শিশু জন্ম নেয়া দম্পতির পাশে জেলা ও উপজেলা প্রশাসন

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের সুটিয়া গ্রামে একসাথে ৪ শিশু জন্ম নেয়া দম্পতির পাশে দাঁড়িয়েছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসন ও জীবননগর উপজেলা প্রশাসন। গতকাল বুধবার সকাল ১১টায় সুটিয়া গ্রামের মাঝপাড়ায় জিয়াউল ইসলাম ও তাহমিনা খাতুন দম্পতির বাড়িতে গিয়ে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয় এবং বিভিন্ন উপহার সামগ্রীসহ নগদ অর্থ দেয়া হয়। এছাড়া জীবননগর উপজেলা প্রশাসনের পক্ষ থেকেও নবজাতক শিশুর পরিবারের হাতে খাবার, ফল, পোশাকসহ নগদ অর্থ প্রদান করা হয়েছে। পরবর্তীতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তিনটি বাচ্চার জন্য আরও সহযোগিতা করার আশ্বাস প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি মো. হাফিজুর রহমান, জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজ, বাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান প্রমুখ।
উল্লেখ্য, যশোর আদ্বীন হাসপাতালে জীবননগরের সুটিয়া গ্রামের জিয়াউল হকের স্ত্রী তাহমিনা খাতুনের গর্ভে একসাথে জুম্মান, জুবায়ের, জুনিয়া ও জিনিয়া নামের ৪টি সন্তান জন্মগ্রহণ করে। দুটি ছেলে ও ২ কন্যা সন্তানের মধ্যে গত ২২ অক্টোবর জিনিয়া নামের একটি কন্যা সন্তান মারা যায়। ৩ সন্তান নিয়ে গত মঙ্গলবার যশোর থেকে গ্রামে ফিরে আসেন তারা। প্রসূতি তাহমিনা খাতুন বলেন, দীর্ঘ ৯ বছর পর আমাদের ঘরে সন্তান আসছে খবর শুনে আমরা খুবই খুশি হয়েছিলাম। সিজার করে একসাথে ৪ সন্তান জন্মগ্রহণ করে। পরে একটি বাচ্চা মারা যায়। অনেক কষ্ট করে যশোরের হাসপাতালে দেড় লাখ টাকা পরিশোধ করে আমরা গতকাল বাড়িতে এসেছি।

এছাড়া, আরও পড়ুনঃ

মন্তব্যসমূহ বন্ধ করা হয়, কিন্তু ট্র্যাকব্যাক এবং পিংব্যাক খোলা.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More