জীবননগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান মাস্ক ব্যবহার না করায় ২১জনকে জরিমানা

জীবননগর ব্যুরো: শীতে করোনা ভাইরাসের প্রার্দুভাব থেকে বাঁচতে জীবননগরে মাস্ক বিতরণ ও স্বাস্থ্যবিধি মেনে চলতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে জীবননগর শহরে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও এসএম মুনিম লিংকন সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমান সিংহ।
গতকাল দুপুরে জীবননগর থানা পুলিশের একটি টিম ও বেঞ্চ সহকারীদের সহযোগিতায় নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম মুনিম লিংকন ও এসি (ল্যান্ড) সুদীপ্ত কুমার সিংহ শীতে করোনা ভাইরাসের প্রার্দুভাব থেকে এ অঞ্চলের মানুষকে বাঁচাতে ও সকলকে সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলতে শহরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় যারা মাস্ক পরে আসনেনি তাদের মাঝে মাস্ক বিতরণ করেন। এছাড়াও মাস্ক না পরে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২১ জনকে ৭ হাজার ৩শ’ টাকা জরিমানা করেন। অর্থদ-ের শিকার সকলে তাৎক্ষণিকভাবে তাদের জরিমানার অর্থ পরিশোধ করে নিজেদেরকে দ- হওয়া থেকে মওকুফ করেন বলে সূত্রে জানা গেছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More