জীবননগর রায়পুরে বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়ে কটুক্তিকারীর শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন

 

জীবননগর ব্যুরো: জীবননগরে জাতির জনক শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জনাকীর্ণ এই সংবাদ সম্মেলনে কটুক্তিকারী সোহেল রানাকে (২৭) গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানানো হয়। গতকাল শনিবার বিকেল সাড়ে ৫টায় রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জীবননগর প্রেসক্লাব ভবনে এই সংবাদ সম্মেলন আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মো. আব্দুল লতিফ অমল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর্জা তাহাজ্জত হোসেন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান ও রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ শাহ প্রমুখ উপস্থিত ছিলেন ।

সংবাদ সম্মেলনে রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান বলেন, গত ৩০ মার্চ সকালে রাইপুর ইউনিয়ন বিএনপি নেতা রফিকুল ইসলামের ছেলে সোহেল রানা (২৭) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করেন। ওইদিন সকালে সোহেল রানার বাবার মালিকানাধীন এসটিএইচবি ইটভাটা মাটি বহনকারী ট্রাক্টরে নিয়ন্ত্রনহীন গতিতে স্কুলগামী শিক্ষার্থী ও একটি মোটরসাইকেল আরোহী রাস্তার পাশে পড়ে যায়। এই ঘটনাকে কেন্দ্র করে মোটরসাইকেল আরোহীর সাথে ট্রাক্টর ড্রাইভারের বাক বিতন্ডা হয়। এরই জের ধরে সোহেল রানা তার সাথে থাকা উচ্ছৃক্সখল একদল যুবককে নিয়ে মোটরসাইকেল চালক মশিউর রহমানকে অকথ্য গালিগালাজসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করেন। এ সময় ঘটনাস্থলে উপজেলা ¯ে^চ্ছাসেবক লীগের সহসভাপতি ইমরারুল হাসান নয়ন প্রতিবাদ করলে তার সঙ্গে অশালীন আচরন করেন।

লিখিত বক্তব্যে সাইদুর রহমান আরো বলেন, কটুক্তিকারী সোহেল রানা দম্ভক্তি করে বলেন, জীবননগর থানার ওসি আমার বাপের টাকায় চলেন। কেউ আমাকে কিছু করতে পারবে না। সংবাদ সম্মেলনে কটুক্তিকারী সোহেল রানাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী তোলা হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More