ঝিনাইদহ র‌্যাবের নিকট আল্লাহর দলের সক্রিয় সদস্য আটক

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ র‌্যাব নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’র সদস্য সম্রাট বাহাদুর (২৩) নামের এক আটক করেছে। গতকাল বুধবার রাত ৩টায় মেহেরপুরের রাধাকান্তাপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত স¤্রাট ওই গ্রামের মোসাদ আলীর ছেলে।
র‌্যাব-৬, কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সামুদ আলম জানান, প্রায় দুই বছর পূর্বে মেহেরপুরের নিমতলা মার্কেটে একটি কসমেটিকসের দোকানে সোহেল আবাবিল, আল্লাহর দলের যুগ্ম জেলা সদস্য হওয়ার দাওয়াত পেয়েছিলো। আল্লাহর দল একটি ‘নিষিদ্ধ ঘোষিত সংগঠন’ যার মূলনেতা মতিন মেহেদী। সম্রাট চালাক হওয়ায় সংগঠন তাকে পরবর্তীতে গ্রাম নায়েক পদে নির্বাচিত করে। স¤্রাট দীর্ঘদিন ধরে আল্লাহর দলের গোপন বৈঠকগুলোর সমন্বয়কের দায়িত্ব পালন করে আসছিলো। এছাড়াও আল্লাহর দল মেহেরপুর জেলার সকল সদস্যদের কাছ থেকে মাসিক চাঁদা উঠানোয় সমন্বয়কের দায়িত্ব এবং নিয়মিতভাবে মাসিক চাঁদা প্রদান করে আসছিলো। তার নামে চুয়াডাঙ্গা সদর থানার জঙ্গি মামলার পর আত্মগোপনে ছিলো। গ্রেফতারকৃত আসামি স¤্রাট বাহাদুরকে চুয়াডাঙ্গা কোর্টে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More