ডাউকি ইউপি উপনির্বাচনের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাজমুলকে আ.লীগ থেকে বহিস্কারের সিদ্ধান্ত

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা ডাউকি ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের পদে থেকে উপনির্বাচনের স্বতন্ত্র  চেয়ারম্যান প্রার্থী নাজমুলকে বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। দলীয় সিদ্ধান্ত অমান্য করে ইউনিয়ন পরিষদের নির্বাচনে অংশ নেয়ায় তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়। গতকাল সোমবার উপজেলা আ.লীগের এক জরুরী সভায় সর্বসম্মতিক্রমে তাকে বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভায় উপজেলা আ.লীগের সভাপতি পৌর মেয়র হাসান কাদির গনুর সভাপতিত্বে ও উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সম্পাদক ইয়াকুব মাস্টারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন জেলা আ.লীগের বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান, উপজেলা আ.লীগের সহসভাপতি মজিবর রহমান, আনিসুজ্জামান মল্লিক, শাহ আলম মন্টু, হামিদুল ইসলাম আজম, পৌর আ.লীগের সভাপতি দেলোয়ার হোসেন, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক কাজী খালেদুর রহমান অরুন, আলম হোসেন, আতিয়ার রহমান, উপজেলা বন ও পরিবেশ সম্পাদক সৈয়দ সাজেদুল হক, জেলা আ.লীগের সদস্য সিরাজুল ইসলাম, উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন, পৌর আ.লীগের যুগ্ম সম্পাদক সাইফুর রহমান পিন্টু, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিন্টু, আবু তাহের, ইউনিয়ন আ.লীগের সভাপতি সম্পাদকের মধ্যে নুরুল ইসলাম দিপু, জয়নাল আবেদীন প্রমুখ।

এসময় উপজেলা আ.লীগের সভাপতি-সম্পাদক জানান, ডাউকি ইউনিয়নের উপনির্বাচনে আ.লীগের মনোনীত নৌকা প্রতীকের  চেয়ারম্যান প্রার্থী তরিকুল ইসলাম। দলীয় সিদ্ধান্ত অমান্য করে ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসাইন নির্বাচনে প্রার্থী হয়েছেন। জরুরি এ সভায় সর্বসম্মতিক্রমে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে নাজমুলকে উপজেলা আ.লীগ সাময়িক বহিস্কারের সিদ্ধান্ত গ্রহণ করে এবং তাকে সাময়িক বহিস্কারের জন্য জেলা আ.লীগের সভাপতি-সম্পাদকের নিকট আবেদন প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More