দামুড়হুদার বিভিন্ন গ্রামে নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে এমপি টগর

বঙ্গবন্ধু স্বপ্ন সোনার বাংলা গড়তে সকলকে একসাথে কাজ করতে হবে
স্টাফ রিপোর্টার: দামুড়হুদা উপজেলার বিভিন্ন গ্রামের আ.লীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন জেলা আ.লীগের সহসভাপতি চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর। এসময় আ.লীগের অসুস্থ ও প্রয়াত নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে পরিবারের সদস্যদের সার্বিক খোঁজখবর নেন তিনি। গতকাল শুক্রবার বিকেল থেকে রাত পর্যন্ত দামুড়হুদা উপজেলার জুড়ানপুর, নতিপোতা ও নাটুদহ ইউনিয়নের বিভিন্ন গ্রামের আ.লীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন সংসদ সদস্য আলী আজগার টগর। বিকেলে নতিপোতা ইউনিয়নের ভগিরথপুর, নতিপোতা, কালিয়াবকরী ও বেড়বাড়ি-হেমায়েতপুর এবং নাটুদহ ইউনিয়নের চারুলিয়া, জগন্নাথপুর, আটকবর ও খলিসসাগাড়ি গ্রামের স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন সংসদ সদস্য আলী আজগার টগর।
দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ সবসময় দলীয় নেতাকর্মীদের মূল্যায়ন করে থাকে। দলের সাংগঠনিক কার্যক্রম আরও জোরদার করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে অন্তরে লালন করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি আরও বলেন, দেশে ব্যাপক উন্নয়ন করেছে বর্তমান সরকার। উন্নয়ন কর্মকা- চলমানও রয়েছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল। দামুড়হুদা ও জীবননগর উপজেলায় স্কুল, কলেজ, মাদ্রাসা, সড়ক, ব্রীজ, কালভার্টসহ অনেক উন্নয়ন হয়েছে। আমরা এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। তাই বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়তে ভেদাভেদ ভুলে সকলকে একসাথে কাজ করতে হবে। এর আগে জুড়ানপুর ইউনিয়নের রামনগর গ্রামের উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক অসুস্থ ইলিয়াস হোসেনকে দেখতে তার বাড়ি যান এমপি। এসময় তার সার্বিক খোঁজখবর নেন তিনি। পরে নাটুদহ ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মৃত জামাত আলী, ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আবু বক্কর ও সভাপতি মৃত কিতাব আলী বিশ্বাসের বাড়ি গিয়ে তাদের পরিবারের সার্বিক খোঁজখবর নেন এমপি।
এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু, দামুড়হুদা মডেল থানার নবাগত ওসি ফেরদৌস ওয়াহিদ, নতিপোতা ইউনিয়ন আ.লীগের সভাপতি জেলা পরিষদ সদস্য জাফর আলী, জুড়ানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন, নাটুদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, নতিপোতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়ামিন আলী, জুড়ানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট রেজাউল হক রেজা, সাধারণ সম্পাদক আবু তালেব, কার্পাসডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজির আহমেদ, নতিপোতা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সেলিম উদ্দিন, আব্দুল ওহাব, মহাসীন আলী, আব্বাস আলী, নাটুদহ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সহসভাপতি আবুল কাশেম, নাটুদহ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ইয়াচ নবী, নতিপোতা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য মতিয়ার রহমান মতি, দর্শনা সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অপু সরকার, নাটুদহ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি লিমন খান, অবসরপ্রাপ্ত সার্জেন্ট সাইদুর রহমান, নাটুদহ ইউপি সদস্য মনিরুল ইসলাম, খলিলুর রহমান প্রমুখ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More