দামুড়হুদায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক অভিযানে আটক ২

ভ্রাম্যমাণ আদালতে একজনের ৮ মাসের জেণ
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদায় পৃথক অভিযান চালিয়ে মাদকসহ দুজনকে আটকের পর একজনকে জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দেড় কেজি গাঁজা। আটককৃত আরেকজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়। কারাদণ্ড প্রাপ্ত ও আটককৃত দুজন হলেন দামুড়হুদা উপজেলার চিত্রা তেতুলপাড়ার শ্রী গোপাল চন্দ্র দাসের ছেলে শ্রী লক্ষ্মণ কুমার দাস (৩৫) ও একই উপজেলার পুরাতন বাস্তপুর গ্রামের মৃত ফকির বিশ্বাসের ছেলে হাফিজুর রহমান হাফু (৪৪)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি দল দামুড়হুদা উপজেলার পুরাতন বাস্তপুর গ্রামে অভিযান চালায়। এসময় নিজ বাড়ি থেকে আটক করা হয় হাফিজুর রহমান হাফুকে। তার বসতঘর থেকে উদ্ধার করা হয় এক কেজি গাঁজা। পরে সকাল ১০ টার দিকে একই দল অভিযান চালায় উপজেলার চিত্রা তেতুলপাড়ায়। এসময় ৫০০ গ্রাম গাঁজাসহ শ্রী লক্ষ্মণ কুমার দাসকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে লক্ষ্মণকে ৮ মাসের কারাদ- ও ৫০০ টাকা অর্থদ- প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। গতকালই সাজাপ্রাপ্ত লক্ষ্মণকে জেলা কারাগারে প্রেরণ করা হয় এবং হাফিজুর রহমান হাফুকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More