ভ্রাম্যমাণ আদালতে আটক একজনের জেল জরিমানা

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার গোবিন্দপুরে পৃথক দুটি অভিযান চালিয়ে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ একজনকে আটকের পর কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ সময় পালিয়ে যায় আরেক মাদককারবারি।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন জানান, চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মো. রাসেলের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আলমডাঙ্গা উপজেলার গোবিন্দপুর গ্রামে অভিযান চালান। এ সময় গোবিন্দপুর মাঠপাড়ার খোদা বকশের ছেলে আব্দুস সামাদকে (২৭) নিজবাড়ি থেকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৫ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট। সেখানেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে তিন মাসের কারাদ- ও এক হাজার টাকা অর্থদ- প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মো. রাসেল। পরে দুপুর সাড়ে ১২টার দিকে একই এলাকার কোরবান মোল্লার ছেলে রকিবুল ইসলাম রকির (২৪) বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় বিষয়টি আগে থেকে টের পেয়ে রকি পালালেও তার বসতঘর তল্লাশি করে উদ্ধার করা হয় ৩০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট। পরে রকিবুল ইসলাম রকিকে পলাতক দেখিয়ে আলমডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়। গতকালই সাজাপ্রাপ্ত আব্দুস সামাদকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More