মেহেরপুরের সেবা ফার্মেসিতে ভেজাল ওষুধ বিক্রি : ৫০ হাজার টাকা জরিমানা

মেহেরপুর অফিস: মেহেরপুরে ভেজাল ওষুধ বিক্রির দায়ে ফার্মেসি মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শহরের কাথুলী সড়ক এলাকার সেবা ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ফার্মেসি মালিক রায়হানুল ইসলামের নিকট থেকে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। গতকাল রোববার সন্ধ্যার দিকে মেহেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান রিপনের নেতৃত্বে ওই ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ৪৫৪ পিস ভেজাল ওষুধ (জেনিথ ফার্মাসিউটিক্যালস লিমিটেড নেপ্রজেন) উদ্ধার করা হয়। এতে ভ্রাম্যমাণ আদালত ড্রাগ-আইনের ১৯৪০ এর ১৮ ধারা ভঙ্গ করাই ২৭ ধারায় সেবা ফার্মেসির মালিক রায়হানুল ইসলামের নিকট থেকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চুয়াডাঙ্গা ঔষধ প্রশাসনের সহকারী পরিচালক কে এম মহসিনুল মাহাবুব মেহেরপুর জেলা প্রশাসনকে অবহিত করেন। পরে মেহেরপুর জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খানের নির্দেশে সদর উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান রিপনের নেতৃত্বে ওই ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালত বসানো হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More