মেহেরপুরে সাংবাদিকদের মারধর ও ক্যামেরা ভাঙচুরের ঘটনায় ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন

মেহেরপুর অফিস: মেহেরপুরে সাংবাদিকদের মারধর ও ক্যামেরা ভাঙচুরের ঘটনায় ডিডি এলজি মৃধা মো. মোজাহিদুল ইসলামকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। তদন্ত কমিটির অন্য সদস্যরা হলেন অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফজলে রাব্বি ও উপপরিচালক বিআরডিবি। সাংবাদিকদের সঙ্গে আলোচনাসভার পর গতকাল সোমবার এ তদন্ত কমিটি গঠন করেন জেলা প্রশাসক ড. মুনসুর আলম খান। এসময় জেলা প্রশাসক ড. মুনসুর আলম খান জানান, বিষয়টি জনপ্রশাসন প্রতিমন্ত্রী, বিভাগীয় কমিশনার ও সমাজসেবার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। তদন্ত রিপোর্ট পাওয়ার পর ব্যবস্থা নেয়া হবে। এর আগে জেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে উদ্ভুত পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা করেন তিনি। এসময় মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক মন্টু, সম্পাদক আলামিন হোসেনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় মেহেরপুরের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত রোববার দুপুরে মেহেরপুরে ডিবিসির জেলা প্রতিনিধি আবু আক্তার করণ ও তার ক্যামেরা পার্সন জাকির হোসেনকে মারধর করে ক্যামেরা ভাংচুর করেছে জেলা সমাজসেবা কর্মকর্তা আবদুল কাদেরসহ তার অফিসের কয়েকজন। সমাজসেবা অফিসেই পেশাগত দায়িত্ব পালনকালে এ হামলার শিকার হন সাংবাদিক ও তার ক্যামেরা পার্সন। হামলার শিকার সাংবাদিক আবু আক্তার করণ ও জাকির হোসেন জানান, আমরা সংবাদ সংগ্রহের জন্য জেলা সমাজসেবা অফিসে যায়। পরে সমাজসেবা কর্মকর্তা আবদুল কাদের গোপন কক্ষে নিয়ে আটকিয়ে রাখেন। পরে আব্দুল কাদের একই অফিসের অফিসার সাজ্জাদ হোসেন ও আবদুল কাদেরের ব্যক্তিগত ড্রাইভার মিলনসহ বেশ কয়েকজন আমাদের মারধর করে ক্যামেরা ভেঙে দেন। এ বিষয়ে মেহেরপুর সদর থানায় আব্দুল কাদের, সাজ্জাদ হোসেন, মিলন শেখসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়।

 

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More