কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক নিখিলের রোগমুক্তি কামনায় চুয়াডাঙ্গায় আলোচনা ও দোয়া

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায় চুয়াডাঙ্গায় আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। চুয়াডাঙ্গা জেলা যুবলীগের উদ্যোগে গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টায় দলীয় কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লু। প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, একজন নেতা হিসেবে আমরা তাকে অনুসরণ করি। তিনি দলকে সুসংগঠিত করতে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। করোনাভাইরাসের প্রকোপের প্রথম থেকেই তিনি সাধারণ মানুষের পাশে থেকেছেন। প্রথমসারীর যোদ্ধা হিসেবে দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছেন। এমনকি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পরও বাসায় আইসোলেশনে থেকে তিনি নেতাকর্মীদের খোঁজখবর ও সাংগঠনিক কর্মসূচির খবর নিচ্ছেন। আসলে এমন মানুষকে নেতা হিসেবে পেয়ে যুবলীগ দৃঢ় গতিতে এগিয়ে যাচ্ছে। আমরা মহান আল্লাহ তা’আলার কাছে তার দ্রুত সুস্থতা কামনা করি। একই সাথে সকল করোনা রোগীদের দ্রুত সুস্থতা কামনা করছি। আলোচনাসভায় জেলা যুবলীগ সদস্য হাফিজুর রহমান হাপুর উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শামসুদ্দোহা মল্লিক হাসু, জেলা যুবলীগ সদস্য আজাদ আলী, সাজেদুল ইসলাম লাভলু, আলমগীর আজম খোকা, অ্যাডভোকেট তসলিম উদ্দীন ফিরোজ ও শরীফ হোসেন দুদু। এসময় উপস্থিত ছিলেন কৃষকলীগের প্রচার সম্পাদক মহসিন রেজা, কুমারী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাম্মেল হক, পদ্মবিলা ইউনিয়ন যুবলীগের সভাপতি বনফুল, যুবলীগ নেতা পিরু মিয়া, শেখ শাহী, মাসুদুর রহমান মাসুম, দরুদ হাসান, জুয়েল জোয়ার্দ্দার, রামিম হাসান সৈকত, সামিউল শেখ সুইট, তানভীর রেজা টুটুল, দীপু বিশ্বাস, লোকমান, মুনাজাত, সজল, সুমন, আলিম, আসান, জনি, রনি, সৌরভ, সাদিকুর, নোমান ও বাচ্চু প্রমুখ। পরে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন জেলা স্টেডিয়াম জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মো. ওমর ফারুক। পরে উপস্থিত ও দুস্থদের মধ্যে তবারক বিতরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More