চুয়াডাঙ্গার জাফরপুর ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ সম্পন্ন

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার জাফরপুর ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য দিলীপ কুমার আগরওয়ালা তার বক্তব্যে বলেন, খেলাধুলা করলে শরীর এবং মন ভাল থাকে; খেলাধুলা করলে যুবসমাজ মাদক থেকে দূরে থাকে; জাফরপুরের যুবসমাজ যে এ ধরনের টুর্নামেন্টের উদ্যোগ নিয়েছে তা প্রশংসার দাবি রাখে। আমি ভালো কাজের সাথে আছি; ভবিষ্যতেও থাকবো, জাফরপুর গ্রামবাসী ভবিষ্যতে এ ধরনের আরো ভালো ভালো উদ্যোগ নিলে আমি পাশে থাকার চেষ্টা করবো।

গতকাল শুক্রবার বিকেলে জাফরপুর ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাখালডাঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সেক্রেটারি সেলিম রেজার সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য, তারাদেবী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দিলীপ কুমার আগরওয়ালা। বিশেষ অতিথি ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ওবায়দুর রহমান চৌধুরী জিপু, জেলা ছাত্রলীগের সাবেক সেক্রেটারি মো. জানিফ ও সমাজসেবক মোহাম্মদ মোহন।

ডায়মন্ড ওয়ার্ল্ডের সৌজন্যে টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ী দল টারজান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক আসিফের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও রানারআপ দলের অধিনায়কের ট্রফি তুলে দেয়া হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More