চুরি করা মোটরসাইকেল ও আলমসাধুসহ র‌্যাব’র হাতে আটক দুজন

স্টাফ রিপোর্টার: চোরাই মোটরসাইকেল ও শ্যালোইঞ্জিন চালিত একটি অবৈধ যানসহ দুজনকে আটক করেছে ঝিনাইদহ র‌্যাব। গতকাল বুধবার ভোরে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সাধুখালী অভিযান চালিয়ে দুজনকে আটক করাসহ চোরাই মোটরসাইকেল ও আলমসাধু উদ্ধার করা হয়।
আটককৃত দুজন হলো- শৈলকুপার রামচন্দ্রপুরের ইজাজুল হোসেনের ছেলে কাজল হোসেন (২৮) ও সাধুখালীর সাইদুল ইষলামের ছেলে নান্নু (২২)। দুজনকেই মামলাসহ গতকালই শৈলকুপা থানায় হস্তান্তর করে র‌্যাব। উদ্ধারকৃত মোটরসাইকেল ও আলমসাধু কোথা থেকে চুরি করা তা নিশ্চিত করে জানা যায়নি। চোরাই মালামাল বিক্রির সময় গোপনে তথ্য পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে উদ্ধার ও গ্রেফতার করে। উদ্ধারকৃত মোটরসাইকেলটি কালরঙের ১২৫ সিসি পালসার।
র‌্যাব-৬ এর ঝিনাইদহ সিপিসি-২ জানিয়েছে, চুরি করা মোটরসাইকেল ও নসিমন আলমসাধু শৈলকুপার সাধুখালী কেনা বেচা হচ্ছে মর্মে গোপনে খবর পেয়ে র‌্যাব’র একটি চৌকস অভিযানিক দল অভিযান চালায়। র‌্যাব’র উপস্থিতি টের পেয়ে চোরাই মোটরসাইকেল ও নসিমন আলমসাধু ফেলে পালানোর চেষ্টাকালে দুজন ধরাপড়ে। কাজল ও নান্নুকে আটক করে র‌্যাব ক্যাম্পে নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। পরে মামলাসহ শৈলকুপা থানায় হস্তান্তরের প্রক্রিয়া করা হয়।

Comments (0)
Add Comment