চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচন আজ

দুটি প্যানেলে ১৫ পদে ৩১ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আজ। সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত দুটি প্যানেলে সভাপতি-সম্পাদকসহ ১৫ পদে ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচন পরিচালনা উপ-পরিষদের আহ্বায়ক হিসেবে অ্যাড. আব্দুর রশীদ চৌধুরী নির্বাচন পরিচালনা করছেন। সদস্য হিসেবে অ্যাড. এমএম মনোয়ার হোসেন ও অ্যাড. শহিদুল হক দায়িত্ব পালন করছেন।

নির্বাচনে জেলা আইনজীবী সমিতি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদ ও সমমনা পরিষদের সভাপতি প্রার্থী হিসেবে আলহাজ সেলিম উদ্দিন খান, সহ-সভাপতি পদে আমজাদ আলী শাহ ও আকবর আলী (মানিক আকবর), সাধারণ সম্পাদক পদে রফিকুল আলম রান্টু, যুগ্ম-সম্পাদক পদে আনারুল হক ও ছরোয়ার হোসেন, কোষাধ্যক্ষ পদে রবিউল হক রবি, গ্রন্থাগার সম্পাদক পদে আলফাজ উদ্দীন, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক পদে মাসুদুর রহমান রানা, কার্যনির্বাহী সদস্য পদে আবু তালেব, বদর উদ্দীন, আব্দুল জব্বার, নজরুল ইসলাম বকুল, কাজী জুবায়ের বিন হায়দার ও শাহীন রেজা প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে বিরোধীদল বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থী হিসেবে সভাপতি পদে সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিম, সহ-সভাপতি পদে মানজার হোসেন জোয়ার্দ্দার হেলাল ও আব্দুল্লা আল-মামুন এরশাদ, সাধারণ সম্পাদক পদে মইন উদ্দীন মইনুল, যুগ্ম-সম্পাদক পদে হেয়ায়েত উল্লাহ বেল্টু ও এসএম হুমায়ুন কবীর, কোষাধ্যক্ষ পদে আসাদুজ্জামান আসাদ, গ্রন্থাগার সম্পাদক পদে মশিউর রহমান পারভেজ, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক পদে জীল্লুর রহমান জালাল, কার্যনির্বাহী সদস্য পদে মো. বদিউজ্জামান, মাসুদুর রহমান, হারুনর রশিদ বাবলু, জহুরুল ইসলাম (২), হাসিবুল ইসলাম ইব্রাহিম ও সৈয়দ ফারুক উদ্দিন আহম্মেদ প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া, নির্বাচনে স্বতন্ত্রভাবে ফজলে রাব্বী সাগর সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রসঙ্গত : আজ শনিবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। নির্বাচনে ৯ নারী আইনজীবীসহ ১৯৯ জন ভোটার ২০২৩ সালের জন্য ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি নির্বাচিত করবেন।

 

Comments (0)
Add Comment